খোয়া যাওয়া ৬০ লক্ষ টাকা : উদ্ধার সাড়ে ৫৬ লক্ষ টাকা

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারে বিকাশ ডিলারের খোয়া যাওয়া ৬০ লক্ষ টাকার মধ্যে সাড়ে ৫৬ লক্ষ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ৩ জনকে আজ শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে আটক করা হয়েছে।
এর আগে গত বুধবার (১৮ নভেম্বর) কক্সবাজারের বিকাশ ডিলার এনএফ এন্টারপ্রাইজের গাড়িচালক মোহাম্মদ ইসমাঈল ইউসিবিএল ব্যাংক থেকে তোলা ৬০ লক্ষ টাকা নিয়ে উধাও হন।
পুলিশের তৎপরতায় চট্টগ্রামের চকরিয়াইয় ধরা পড়ে ওই গাড়িচালক ইসমাঈল।  তার দেওয়া তথ্যের ভিত্তিতে আজ শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প এলাকার চৌধুরী পাড়া থেকে ৫৬ লক্ষ ৫০ হাজার টাকা উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। এ সময় আটক করা হয় গাড়িচালক মোহাম্মদ ইসমাঈলের সহযোগী জসিম উদ্দিন ও সাজেদা বেগমকে।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মোহাম্মদ ইসমাঈল কক্সবাজারের বিকাশ ডিলার এনএফ এন্টারপ্রাইজের গাড়িচালক হলেও দ্বীর্ঘদিন ধরে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে আসছিলেন।
গত বুধবার (১৮ নভেম্বর) প্রতিদিনের মতোই ইউসিবিএল ব্যাংকের কক্সবাজার শাখা থেকে ৬০ লক্ষ টাকা উত্তোলন করে এনএফ এন্টারপ্রাইজের অফিসে না গিয়ে তিনি গাড়ি নিয়ে পালিয়ে যান।
অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে তৎপরতা শুরু করে পুলিশের একটি দল। এ সময় সহযোগী জসিমের বাড়ি থেকে এসব টাকা উদ্ধার করা হয়।
লুট হওয়া ৬০ লক্ষ টাকা মধ্যে সাড়ে ৫৬ লক্ষ টাকা উদ্ধার করা গেলেও বাকি সাড়ে ৩ লক্ষ টাকার এখনো হদিস মিলেনি। তবে এসব টাকা ও জড়িত আরও কয়েকজনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.