খোলাবাজারে বিভিন্ন পণ্য বিক্রি করায় স্বাগত জানিয়েছে সাধারণ মানুষ

পিআইডি প্রতিবেদক: ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর খোলাবাজারের বিভিন্ন পণ্য বিক্রি করায় স্বাগত জানিয়েছে সাধারণ মানুষ। তারা বলছে, দোকানের চেয়ে অনেকটাই কম দামে বিভিন্ন পণ্য পাচ্ছেন তারা। তবে এক কেজি ওজনের তেলের বোতল দাবি করেছেন অনেকেই।

এর কারণ হিসেবে জানা গেছে, পাঁচ লিটারের তেল কিনতে ৪২৫ টাকা লাগছে। তাই অনেকের পক্ষে এটা কেনা সম্ভব নয় বলে এক কেজি ওজনের তেলের বোতল দাবি করেছেন তারা।

আজ বৃহস্পতিবার নগরীর গৌরহাঙ্গা রেলগেট এলাকায় টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য নিতে এসে আবু হেনা নামের এক সাধারণ মানুষ জানায় আমরা রিকশা চালক। দিন আনি দিন খাই। পাঁচ টাকা উপার্জন করতে মাথার ঘাম পায়ে পড়ছে। লাইনে দাঁড়িয়ে অল্প টাকায় পণ্য পাওয়া যাচ্ছে এটা বর্তমান সরকারের অবদান।

অন্য এক সাধারণ মানুষ সাইদুর রহমান বলেন, সরকার নিম্ন আয়ের মানুষের জন্য অনেক ভালো ব্যবস্থা করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ন্যায্যমূল্যে খাদ্য সরবরাহ করেছেন। আবার রহমান মাসে রোজাদারদের জন্য ছোলা, খেজুর দেবেন। এমন উদ্যোগে সত্যিই প্রসংশার দাবি রাখে।

এর আগে গত ২৩ এপ্রিল থেকে রাজশাহীতে ট্রাকে করে খোলাবাজারে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি শুরু করে টিসিবি। টিসিবি একযোগে নগরীর পাঁচটি পয়েন্টে ভ্রাম্যমান ট্রাকে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি করে। নগরীর সাহেববাজার বড় মসজিদের সামনে ডিলার মোস্তাক আহমেদ ডলার বলেন, সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে।

উল্লেখ্য, রমজানের পাঁচদি আগে থেকে বিক্রি হবে ছোলা ও খেজুর। তখন ৬০ টাকায় ছোলা ও ১৩৫ টাকায় খেজুর কিনতে পারবেন ক্রেতারা। #(প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.