খেলাঘরের আরেকটি জয়

বিটিসি স্পোর্টস ডেস্ক: প্রিমিয়ার টি-টোয়েন্টিতে পারটেক্সের বিপক্ষে আরেকটি জয় তুলে নিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। আগে ব্যাট করা পারটেক্স স্পোর্টিং ক্লাব ১০৭ রানের লক্ষ্য দেয় খেলাঘরকে। জবাবে খেলতে নেমে বৃষ্টির বাধায় পড়েছিল তারা। এর পর ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ১৫ রানে ম্যাচ জেতে খেলাঘর। এই জয়ে ৮ পয়েন্ট নিয়ে সাত নম্বরে উঠে এসেছে মিরাজরা।
বিকেএসপির চার নম্বর মাঠে টস হেরে ব্যাটিংয়ে নেমে পারটেক্স ৮ উইকেট হারিয়ে ১০৬ রান সংগ্রহ করে। দলের হয়ে অপরাজিত ২৮ রানের ইনিংস খেলেন রাজিবুল ইসলাম। দ্বিতীয় সর্বোচ্চ আসে অধিনায়ক তাসামুল হকের (১৮) ব্যাট থেকে। খেলাঘরের বোলারদের মধ্যে ২৩ রানে তিনটি উইকেট নেন ইফরান হোসেন। এছাড়া দুই স্পিনার টিপু সুলতান ও মেহেদী হাসান মিরাজ দুটি করে উইকেট নিয়েছেন।
১০৭ রানের জবাবে খেলতে নামলে ২ উইকেটে ৫০ রান তুলতেই বৃষ্টির বাধায় পড়ে খেলাঘর। বৃষ্টিতে আর একটি বলও মাঠে গড়ায়নি। বৃষ্টি আইনেই তার পর খেলাঘর ম্যাচ জিতেছে ১৫ রানে। খেলাঘরের ইমতিয়াজ সর্বোচ্চ ২৩ রানের ইনিংস খেলেছেন।পারটেক্সের জয়নুল ও নিহাদুজ্জামান একটি করে উইকেট নিয়েছেন।
বিকেএসপির গাজী গ্রুপ ক্রিকেটার্স ও ব্রাদার্স ইউনিয়নের অপর ম্যাচটিও বৃষ্টির বাধার মুখে পড়েছিল। বৃষ্টি আইনে গাজী গ্রুপ ক্রিকেটার্সও জয় পেয়েছে ১৫ রানের। আগে ব্যাট করে গাজী গ্রুপ মেহেদী হাসান ও ইয়াসির আলীর ৪৭ রানের দুটি ইনিংসে ৬ উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করে। মেহেদী ২১ বলে ৪৭ রানের ঝড়ো ইনিংস খেলেছেন। অন্যদিকে ইয়াসির আলী ৩৯ বলে তার ৪৭ রানের ইনিংসটি সাজান। পাশাপাশি আরিফুল হকও ২১ বলে ৩৫ রানের একটি ইনিংস খেলেছেন।
ব্রাদার্সের হয়ে আলাউদ্দিন বাবু ২৫ রানে চারটি উইকেট নিয়েছেন। এছাড়া রাহাতুল ফেরদৌস নিয়েছেন একটি উইকেট।
১৭৪ রানের জবাবে ব্রার্দাস ১১.২ ওভারে ৫ উইকেট হারিয়ে ৮৫ রান তুলতেই বৃষ্টি নামে। শেষ পর্যন্ত বৃষ্টি না কমায় বৃষ্টি আইনে নিষ্পত্তি হয় ম্যাচটি। ব্রাদার্সের হয়ে সুজন হাওলাদার সর্বোচ্চ ২৬ রানের ইনিংস খেলেছেন। গাজী গ্রুপের নাসুম আহমেদ ১৬ রানে সর্বোচ্চ তিনটি উইকেট নিয়েছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.