খুলনা-৪ এর সবকটি কেন্দ্র চরম ঝুকিপূর্ণ দাবী স্বতন্ত্র প্রার্থী দারার

খুলনা ব্যুরো: খুলনা-৪ আসনের ১৩৩টি ভোট কেন্দ্রের সবকয়টিই চরম ঝুঁকিপূর্ণ বলে দাবি করেছেন আসনটির স্বতন্ত্র প্রার্থী এসএম মোর্ত্তজা রশিদী দারা বলেন, আব্দুস সালাম মুর্শেদীর ভাগ্নে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (তেরখাদা), পিআইও (তেরখাদা) সহ বেশ কয়েকজন সরকারি চাকরিজীবী এবং সরকারি বঙ্গবন্ধু কলেজ, রূপসা কলেজ, সৈয়দ আরশাদ আলী অ্যান্ড সবুরুন্নেছা গার্লস কলেজের যে সকল শিক্ষকরা প্রিজাইডিং অফিসার বা সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পাবেন তারা ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছেন। এসব কমকর্তাদের সরিয়ে দেওয়ার জন্য রিটার্নিং অফিসারের প্রতি আহ্বানও জানান তিনি।
তিনি অভিযোগ করে বলেন, খুলনা-৪ আসনের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে তুলছেন আওয়ামী লীগের এমপি প্রার্থী আব্দুস সালাম মুর্শেদী এমপি ও তার কর্মী-সমর্থকরা।
বুধবার (৩ জানুয়ারি) দুপুরে খুলনা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন তিনি।
দারা বলেন, আমার কর্মী সমর্থক, সাধারণ মানুষদের প্রাণনাশের হুমকিসহ বিভিন্ন ধরনের হুমকি প্রদান করা হচ্ছে।
হুমকি প্রদান করা হচ্ছে হিন্দু সম্প্রদায়ের প্রতিও। সরকারি কর্মকর্তাদের কাজে লাগিয়ে ভোট পক্ষে নেওয়ার চেষ্টা করছেন সালাম মুর্শেদী।
এছাড়া নেতাকর্মীদের নৌকা প্রতীকের প্রার্থী আব্দুস সালামের নেতাকর্মীরা শারীরিকভাবে নির্যাতন করছে এমন অভিযোগ করে দারা আরও বলেন, দিন দিন খুলনা-৪ এর পরিবেশ নির্বাচনের অনুপযুক্ত হয়ে উঠছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, স্বতন্ত্র প্রার্থী দারার প্রধান এজেন্ট এসএম মোয়াজ্জেম রশিদী দোজা, হুমায়ুন কবীর ববি ও তেরখাদা উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.