খুলনা জেলা প্রশাসনের ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিরতণ 

খুলনা ব্যুরো: খুলনার উপকূলীয় উপজেলা দাকোপে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে খুলনা জেলা প্রশাসন ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। সংরক্ষিত মহিলা সংসদ সদস্য গ্লোরিয়া ঝর্ণা সরকারকে সাথে নিয়ে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন আজ বুধবার (৩ জুন) দাকোপ উপজেলায় ঝুলন্ত গ্রাম নামে পরিচিত কালাবগি ও নলিয়ান এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
এসময় সংসদ সদস্য গ্লোরিয়া ঝর্ণা সরকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, দাকোপ-বটিয়াঘাটা এক সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা ছিলো। তাই তিনি এ অঞ্চলের টেকসই বেড়িবাঁধ নির্মাণ এবং মানুষের জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রীর নিকট অনুরোধ জানান।
ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো- ২৫০ পরিবারকে ১০ কেজি চাল, ডাল ও আলু।
ঝড়ে ক্ষতিগ্রস্ত ৩০টি পরিবারকে ঘর নির্মাণের জন্য দুই বান্ডেল ঢেউ টিন এবং নগদ ছয় হাজার টাকা করে প্রদান করা হয়। স্কুল ও মাদ্রাসার ৩০জন শিক্ষার্থীকে নগদ দুই হাজার টাকা করে বিরতণ করা হয়। এছাড়া স্বেচ্ছাশ্রম নিয়ে যারা বেড়িবাঁধ মেরামত করছে তাদেরকেও ত্রাণ বিতরণ করা হয়।
পরিদর্শনকালীন সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিয়াউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী পলাশ কুমার ব্যানার্জি ও স্থানীয় জনপ্রতিনিরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.