খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন আজ, সকল প্রস্তুতি সম্পন্ন

খুলনা ব্যুরো:  আজ রবিবার (২৪ নভেম্বর) খুলনা জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচন। নির্বাচন পরিচালনা পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন করেছেন।
আজকের নির্বাচনে প্রায় এক হাজার চার শ’ জন ভোটার মোট ১৪ টি পদে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সকাল ৯ টায় ভোট গ্রহণ শুরু হবে এবং বিকেল ৪ টা পর্যন্ত তা অব্যাহত থাকবে। ভোট গ্রহণ শেষে তা গননা করে ফলাফল ঘোষনা করা হবে।
এবারের নির্বাচনে দু’টি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছেন।
একটি প্যানেলে সভাপতি পদে এ্যাডঃ সাইফুল ইসলাম এবং সাধারন সম্পাদক পদে এ্যাডঃ কে এম ইকবাল হোসেন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ প্যানেল থেকে  অন্যান্য পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন সহ-সভাপতি এ্যাড. কৃষ্ণ কুমার দত্ত ও এ্যাড.সাহানারা ফেরদৌসী, যুগ্ম সম্পাদক একেএম আবু নিক্সন,পাঠাগার সম্পাদক শেখ আশরাফ আলী,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এ্যাড. আনোয়ারা মমতাজ আন্না।
সাতজন সদস্য প্রার্থী হলেন এ্যাড. মো. আমিরুল ইসলাম মুকুল,এ্যাড আলমগীর বিশ্বাস,এ্যাডঃ মো.আইয়ুব হোসেন,এ্যাড. উল্লাস কর বৈরাগী,এ্যাড. ইন্দ্রজিৎ শীল,এ্যাড. মোসা. শাম্মী আক্তার ও এ্যাড. শেখ আবু বক্কর সিদ্দিকী নঈম।
অপর প্যানেলে সভাপতি পদে এ্যাডঃ মোল্লা মোহাম্মদ মাসুম রশীদ এবং সাধারন সম্পাদক পদে এ্যাডঃ মোল্লা মশিয়ুর রহমান নান্নু প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ প্যানেল থেকে  অন্যান্য পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন মোঃ আওছাফুর রহমান ও মোঃ মোশারফ হোসেন সহ সভাপতি,মোঃ ফরহাদ আব্বাস যুগ্ম সম্পাদক,সেখ মোঃ মঈন উদ্দীন ( মারুফ) লাইব্রেরী সম্পাদক ও খান মোঃ লিয়াকত আলী সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক।
সাতজন সদস্য প্রার্থী হলেন এ্যাডঃ আছাদ আলী সরদার,এ্যাডঃ মোঃ আব্দুল মাজেদ,এ্যাডঃ এ,কে, বাশার,এ্যাডঃ এসকেন্দার আলী,এ্যাডঃ মোঃ জামাল উদ্দিন শেখ,এ্যাডঃ রুবাইয়া মাহরু এবং এ্যাডঃ মোঃ শামীম হাসান।
নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন এ্যাডঃ আ ফ ম মহসীন। সদস্য হিসেবে রয়েছেন এ্যাডঃ আক্তার জাহান রুকু এবং এ্যাডঃ মোঃ লিয়াকত আলী মোল্লা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.