খুলনা ওয়াসার হঠাৎ পানির মূল্য বৃদ্ধি করা বে-আইনী, অযৌক্তিক, অমানবিক : যুব ইউনিয়নের মানববন্ধনে বক্তারা

খুলনা ব্যুরো: মানসম্মত সেবা নিশ্চিত না করে ওয়াসা পানির মূল্য বৃদ্ধির কোনো অধিকার রাখে না। খুলনা ওয়াসা একদিকে দীর্ঘদিন যাবৎ রাস্তা খোঁড়াখুঁড়ি করে নগরবাসীকে চরম দুর্ভোগের মধ্যে রেখেছে। এ পর্যন্ত সব রাস্তা মেরামত করতে পারেনি।

ওয়াসা এখন পর্যন্ত সব বাড়িতে পানির সংযোগ দিতে পারেনি। পর্যাপ্ত পানির সরবরাহও নিশ্চিত করতে পারেনি। পানিতে পোকা, ময়লা, দুর্গন্ধ। সে সব বিষয়ে সমস্যার সমাধান না করে দফায় দফায় মূল্যবৃদ্ধি, সর্বশেষ প্রচলিত আইনকে বৃদ্ধাংগুলি দেখিয়ে গ্রাহকদের না জানিয়ে হঠাৎ পানির মূল্য বৃদ্ধি করা বে-আইনী, অযৌক্তিক, অমানবিক।

খুলনায় যুব ইউনিয়নের মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন।

খুলনা ওয়াসা কর্তৃক পানির মূল্য ২০% বৃদ্ধির প্রতিবাদে এবং বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে বাংলাদেশ যুব ইউনিয়ন খুলনা জেলা কমিটির মানববন্ধন ও সমাবেশ গতকাল সোমবার (১০ ফেব্রুয়ারী) বিকেলে নগরীর পিকচার প্যালেস মোড়ে অনুষ্ঠিত হয়।

সংগঠনের কেন্দ্রীয় সদস্য ও খুলনা জেলা সভাপতি অ্যাড. নিত্যানন্দ ঢালীর সভাপতিত্বে ও যুব ইউনিয়ন নেতা আফজাল হোসেন রাজুর পরিচালনায় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি কেন্দ্রীয় সদস্য ও জেলা সভাপতি ডাঃ মনোজ দাশ, কেন্দ্রীয় সদস্য এস এ রশীদ, অরুণা চৌধুরী, খুলনা মহানগর সভাপতি এইচ এম শাহাদৎ, সাধারণ সম্পাদক ও যুব ইউনিয়ন কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অ্যাড. মোঃ বাবুল হাওলাদার, খুলনা উন্নয়ন ফোরামের চেয়ারপার্সন শরীফ শফিকুল হামিদ চন্দন, সাম্যবাদী দলের কেন্দ্রীয় নেতা এফ এম ইকবাল, ক্ষেতমজুর নেতা অ্যাড. চিত্তরঞ্জন গোলদার, কৃষক নেতা শেখ আব্দুল হান্নান, জাপা’র সিনিয়র নেতা শাহ মোঃ লায়েক উল্লাহ, উদীচীর জেলা ও কেন্দ্রীয় সদস্য ইঞ্জিনিয়ার সুখেন রায়, সিপিবি মহানগর নেতা মিজানুর রহমান বাবু, শিক্ষকনেতা নিতাই পাল, বাসদ নেত্রী কোহিনুর আক্তার কণা, সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক শাহ ওয়াহিদুজ্জামান জাহাঙ্গীর, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের জেলা সভাপতি উত্তম রায়, সিপিবি নেতা রুস্তম আলী হাওলাদার, কামরুল ইসলাম খোকন, শাহিনা আক্তার, যুবনেতা ধীমান বিশ্বাস, ডাঃ গৌরাঙ্গ সমাদ্দার, বাবুল শরীফ বাবু, শেখ রাজিব প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.