খুলনায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে (১২) ধর্ষণের চেষ্টা

খুলনা ব্যুরো: নগরীর খানজাহান আলী থানাধীন আটরা শিল্পাঞ্চলের আলিম ইষ্টার্ণ মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে(১২) ধর্ষণের চেষ্টার অভিযোগে স্কুলছাত্রীর মাতা ফাতেমা বেগম বাদী হয়ে খানজাহান আলী থানায় মামলা দায়ের করেছেন।

মামলার ২দিন অতিবাহিত হলেও পুলিশ এ পর্যন্ত আসামিকে আটক করতে পারেনি।

এজাহার সূত্রে জানা যায়, মশিয়ালী ১নং ওয়ার্ডের ফকির পাড়া এলাকার মৃত শামসু শেখের পুত্র ও আলিমগেট এলাকার মুদি দোকানী সাইদুল ইসলাম(৪৫)  গত শুক্রবার (২২ নভেম্বর) বেলা ১১টায় আলিমগেট এলাকায় নানার হোটেলে বসে ছিল ভিকটিম স্কুল ছাত্রী। এসময় হোটেলে কেউ না থাকার সুযোগে মুদি দোকানী সাইদুল স্কুল ছাত্রীকে মুখচেপে ধরে তার নানার হোটেলের ভিতরে খাটের উপর নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।

এদিকে সাইদুলের স্ত্রী হিরা বেগম বিটিসি নিউজকে জানান, স্কুল ছাত্রীর মাতা ফাতেমা বেগম ৬০ হাজার টাকা ধার নেয়। উক্ত টাকা দীর্ঘদিন যাবত না দিয়ে ঘুরাতে থাকে। সম্প্রতি উক্ত পাওনা টাকা আদায় করার জন্য চাপ দেয়ায় ফাতেমা তার মেয়েকে দিয়ে নাটক সাজিয়ে হয়রানি করছেন।

খানজাহান আলী থানা অফিসার্স ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ১০ ধারায় মামলা হয়েছে। মামলা নং- ১০, তাং ২৩/১১/১৯। আসামী আটকের ব্যাপারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.