খুলনায় ৫৭৪ পিস ইয়াবাসহ পুলিশের বহিস্কৃত এএসআই গ্রেফতার

খুলনা ব্যুরো: নগরীর খালিশপুর সেন্ট্রাল ব্লক রোড এলাকায় র‌্যাব-৬ অভিযান চালিয়ে ৫৭৪ পিস ইয়াবাসহ শিল্প পুলিশের বহিষ্কারকৃত এক এএসআই ও নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে।

গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক বিক্রেতারা হলেন ঠাকুরগাও জেলা সদরের রায়পুর গ্রামের মৃত সিদ্দিক হোসেনের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৩৮) ও দৌলতপুর দেয়ানা উত্তর পাড়ার বাবুল সরদার ওরফে লিটনের মেয়ে মোসাঃ নিসাত (১৮)।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মিলন টিকাদার বিটিসি নিউজকে জানান, জাহাঙ্গীর আলম খালিশপুর শিল্প পুলিশের বহিষ্কৃত এএসআই। তিনি খালিশপুর সেন্ট্রাল ব্লক রোড নং-১৬, বাড়ি নং- ৭১ এ বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। শনিবার তাদের রিমান্ডের আবেদনসহ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। আদালতের বিচারক মোঃ আতিকুস সামাদ তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে খালিশপুর সেন্ট্রাল ব্লক রোড এলাকায় র‌্যাব-৬ অভিযান চালায়। এসময় সেন্ট্রাল ব্লক রোড নং-১৬, বাড়ি নং- ৭১ এর ৪তলা ভবন থেকে ৫৭৪ পিস ইয়াবাসহ পুলিশের বহিষ্কৃত এএসআই মোঃ জাহাঙ্গীর আলম ও তার সহযোগী মোসাঃ নিসাতকে গ্রেফতার করা হয়। এঘটনায় র‌্যাব-৬ এর এসসিপিও মোঃ সোলায়মান হাওলাদার বাদী হয়ে জাহাঙ্গীর ও নিসাতের বিরুদ্ধে খালিশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.