খুলনায় সড়ক দুর্ঘটনায় ৫ দিনমজুর নিহত, আহত ৩০

 

খুলনা ব্যুরো: খুলনা-সাতক্ষীরা মহাসড়ক ও ডুমুরিয়া উপজেলার বরাতিয়া’য় বৃহস্পতিবার দুপুরে একটি যাত্রিবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ডোবায় পড়ে ঘটনাস্থলেই পাঁচজন প্রাণ হারিয়েছেন। আর ৩০ জনের অধিক যাত্রী আহত হয়েছে।

পুলিশ প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর পৌনে একটার দিকে একটি যাত্রিবাহি বাস সাতক্ষীরা জ-০৪-০০৮৮ কয়রা থেকে খুলনায় আসার পথে ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের বরাতিয়া প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশে এসে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ডোবায় পড়ে যায়।

ওই সময় বাসযাত্রি শারিফুল ইসলাম(২৫), মোস্তফা গাজী(৫২) ও আব্দুর রাজ্জাক(৪৫), নুর ইসলাম(৪৫) ও শহীদ গাজী(৪২) প্রাণ হারায়। নিহতদের বাড়ি কয়রা উপজেলায়। এছাড়া ওই দুর্ঘটনায় আহত হয়েছে লোকমান গাজী(৭০), ইয়াছিন(১৪), আবুল কাশেম(৬০), আবেদা বেগম(৩৫), গফফার সানা(৪০), সেলিম হোসেন(২৮), আশরাফ হোসেন(৩৭), মনিরুল ইসলাম(৪২), রেজাউল বিশ্বাস(৪০), কনিকা রানী(৩৫), বাসুদেব রায়(৪০), মোঃ শাহিন(৪০), আব্দুল খালেক(৪২), আবুল হোসেন(৫০), মিজানুর রহমান(২৭), রেজাউল(২৮), কহিনুর বেগম(৫০), লিয়াজুল ইসলাম(৩০), আলমগীর হোসেন(২৭), আফজাল হোসেন(৩৫), তাহারজিম হোসেন(১৫)-সহ কমপক্ষে ৩০ জন যাত্রী।

খুলনা ফায়ার ষ্টেশনের সহকারি পরিচালক নজরুল ইসলাম বলেন, বাস দুর্ঘটনার খবর পেয়ে জেলা ও ডুমুরিয়া ফায়ার ষ্টেশন কর্মীদের সঙ্গে নিয়ে উদ্ধার কাজ শুরু করি। এ পর্যন্ত পাঁচটি লাশ উদ্ধার করা হয়েছে। আর আহতদের ডুমুরিয়া হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া উদ্ধার কাজ অব্যাহত রয়েছে।

খুলনা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সজীব খান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। দুর্ঘটনায় নিহত পাঁচ জনই কয়রা থেকে মাটির কাজ করতে আসা দিনমজুর। ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিলন বিশ্বাস বলেন, দুর্ঘটনায় আহতদের মধ্যে গুরুতর পাঁচজনকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা ডুমুরিয়া হাসপাতালে চিকিৎসাধীন। আর কেউ কেউ প্রাথমিক চিকিৎসা নিয়েই চলে গেছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.