খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় লক্ষাধিক টাকা জরিমানা

খুলনা ব্যুরো: স্বাস্থ্যবিধি ভঙ্গের দায়ে বিভিন্ন আইনে খুলনা মহানগরীতে আজ শনিবার (৬ জুন) ২৪জনকে এক লাখ ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
জেলা প্রশাসক মোঃ হেলাল হোসেনে নেতৃত্বে নগরীর ডাকবাংলো, সাতরাস্তা, পিটিআই মোড়, রয়েলের মোড় এবং সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয় । এসময় আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার সাথে সাথে অসহায় দরিদ্র রিক্সাচালক, দিনমজুর, শ্রমিক ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালীন সময়ে জেলা প্রশাসকে সাথে ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা  মোঃ ইউসুপ আলী,জেলা নির্বাহী  ম্যাজিস্ট্রেট মোঃ রাশেদুল ইসলাম, দেবাশীষ বসাক, শারমিন জাহান লুনা এবং নূরী তাসমিন ঊর্মি।
মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন খুলনা মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার, খুলনা সদর থানা পুলিশ, সোনাডাঙ্গা থানা পুলিশ এবং আনসারের সদস্যবৃন্দ।
এর আগে গত ২০ মার্চ থেকে ৫জুন পর্যন্ত খুলনায় ৯৩৯জনকে দন্ড দিয়েছে জেলা প্রশাসন।মামলার বিপরীতে ১২ লাখ ৬৭ হাজার ৯০০টাকা জরিমানা আদায় করা হয়।জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।স্বাস্থ্যবিধি লঙ্ঘনে মোট ১৩লাখ ৮২হাজার ৯০০টাকা জরিমানা করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.