খুলনায় সহপাঠীকে বিয়ে প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে যুবক আটক

খুলনা ব্যুরো: খুলনার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এলএলবি পড়ুয়া এক ছাত্রীকে (২৩) বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে তার সহপাঠীর বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ নগরীর বয়রা এলাকা থেকে তাকে আটক করে। আটককৃত শিঞ্জন রায় (২৫) খুলনায় কর বিভাগে কর্মরত ঊর্ধ্বতন এক কর্মকর্তার ছেলে।

ওই ছাত্রী বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বাসিন্দা। তিনি খুলনা নগরীর সোনাডাঙ্গা থানা সংলগ্ন এলাকায় ভাড়া বাসায় থেকে পড়াশুনা করেন। এক বছর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক থাকলেও গত বুধবার শিঞ্জন রায় অন্য মেয়েকে বিয়ে করায় ওই ছাত্রী ধর্ষণ ও প্রতারণার অভিযোগ আনেন।

আজ শুক্রবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য ওই ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার-ওসিসিতে নেয়া হয়েছে। তার পরিবারের সদস্যরা সোনাডাঙ্গা থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল হক বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজকে বলেন, গভীর রাত পর্যন্ত উভয়কে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

এ কারণে ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। গত বুধবার শিঞ্জন রায়ের আনুষ্ঠানিক বিয়ে হয়। আজ শুক্রবার তার বউ ভাত অনুষ্ঠান চলছে হোটেল সিটি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.