খুলনায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

খুলনা ব্যুরো: খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পূর্ব জিলেরডাঙ্গা এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১ টায় বালুবাহী একটি ট্রাক, যাত্রীবাহী একটি সিএনজিকে ধাক্কা দিলে ডোবায় পড়ে যায়। প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকাল ৫টায় ডোবার ভেতর থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।
এ রিপোর্ট লেখা পর্যন্ত পানির নিচ থেকে সিএনজিটি উদ্ধার করা যায়নি। ট্রাক চালক রাকিব শেখকে আটক করেছে পুলিশ।
নিহতরা হলেন: সিএনজি চালক ডুমুরিয়ার শরাফপুরের জাকারিয়া সরদারের ছেলে ইলিয়াস সরদার (৪৫), রুদাঘরা গ্রামের মহিউদ্দিনের মেয়ে রেশমা খাতুন (৩২), একজন নারী (৩৫) ও একজন পুরুষের (৪৫) পরিচয় পাওয়া যায়নি।
ডুমুরিয়া থানার ওসি মোঃ ওবায়দুর রহমান বিটিসি নিউজকে জানান, বালু ভর্তি ট্রাক (সাতক্ষীরা ই ১১-০৩৯৪) এবং যাত্রীবাহী সিএনজি খুলনার দিকে যাচ্ছিলো। ট্রাকটি সিএনজিকে পেছনের দিকে ধাক্কা দিয়ে সিএনজিসহ রাস্তার পাশে একটি ডোবার মধ্যে পড়ে যায়। সিএনজির ওপর বালু ভর্তি ট্রাক পড়ায় সেটি পানির নিচে ডেবে যায়। সিএনজি থেকে কেউ বের হতে পারেনি। পরে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে পানির ভেতর থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করে। সিএনজিটি উদ্ধারের চেষ্টা চলছে।
তিনি বলেন, ট্রাক চালক রাকিব শেখকে আটক করা হয়েছে। তিনি খুলনার দিঘলিয়া উপজেলার মহসীন শেখের ছেলে।
এদিকে দুর্ঘটনায় পর উদ্ধার কাজ চালানোর জন্য খুলনা-সাতক্ষীরা মহাসড়ক প্রায় ৪ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। এতে রাস্তার দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। বিকাল ৫টায় উদ্ধার কাজ শেষ হলে সড়ক খুলে দেওয়া হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.