খুলনায় ভুয়া ডাক্তারের দু’বছরের কারাদন্ড

খুলনা ব্যুরো: বটিয়াঘাটা উপজেলার বাইনতলা বাজার থেকে এক ভুয়া ডাক্তারকে গ্রেপ্তার করেছে র‍্যাব- ৬ এর একটি দল। অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্য ডাক্তারের হুবহু নাম ব্যবহার ও অনুমোদনহীন চিকিৎসার অভিযোগে তাকে দু’বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন। এছাড়া অপর এক অভিযানে ম্যাজিস্ট্রেট এক ফার্মেসী ও হেমিও চিকিৎসককে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন।
র‍্যাব-৬ খুলনা সূত্র জানায়, আজ বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে বটিয়াঘাটা খারাবাদ বাইনতলা বাজার এলাকার মোস্তাইন মার্কেটে ডাঃ মোঃ আজিম উদ্দিন খাঁনের চেম্বারে মোবাইল কোর্ট পরিচালনা করে। এ সময় কোন কাগজপত্র না থাকায় মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২২ (২) ধারায় তাকে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে নির্বাহী ম্যাজিস্ট্রেট।
অন্য চিকিৎসকের নাম ব্যবহার করে মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন তিনি। মোঃ আজিম ফকিরহাট উপজেলার ভট্রখামার এলাকার মোঃ কামাল হেসেন খাঁনের ছেলে। পরে তাকে বাগেরহাট কারাগারে প্রেরণ করা হয়।
অপর এক অভিযানে বটিয়াঘাটা ভান্ডারকোট গাজী হোমিও কেয়ার সেন্টারে ২০ হাজার টাকা ও মজিদঘাটা এলাকার আরিফ মেডিকেল হল ফার্মেসীতে ২০ হাজার টাকা জরিমানা করেন র‍্যাব- ৬ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.