খুলনায় বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ২চিকিৎসকসহ নিহত ৩

খুলনা ব্যুরো: জেলার ফুলতলায় যাত্রীবাহি বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ২জন চিকিৎসক (অবঃ) ও চালকের মর্মান্তিক মৃত্যু ঘটে। এ ঘটনাটি ঘটেছে আজ সোমবার বিকাল পৌনে ৪টায় খুলনা-যশোর মহাসড়কের ফুলতলার রাড়ীপাড়া এলাকায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বিটিসি নিউজকে জানায়, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক সহকারী পরিচালক ডাঃ শাহাদাৎ হোসেন (৬৩) ও চিকিৎসক ডাঃ মোঃ মোয়াজ্জেম হোসেন (৬১) প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-১৩-৬৮৭০) যোগে যশোরের নওয়াপাড়ায় যাচ্ছিলেন। ফুলতলার রাড়ীপাড়া ঈদগাহ এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী গড়াই পরিবহনের বাস (রাজশাহী মেট্রো-১১-০০৩৮) এর সাথে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বিকট শব্দে প্রাইভেট কারটি দুমড়ে মুচকে রাস্তার উপর ছিটকে পড়ে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ারসার্ভিসের কর্মীরা এলাকাবাসীর সহায়তায় বিধ্বস্ত প্রাইভেট কার থেকে ডাঃ শাহাদাৎ হোসেনকে দ্রুত উদ্ধার করে ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। অপরদিকে ফায়ারসার্ভিস কর্মীরা গ্রান্ডিং মেশিন দিয়ে প্রাইভেট কারের দরজা কেটে ডাঃ মোঃ মোয়াজ্জেম হোসেন ও গাড়ী চালক মোঃ জাহাঙ্গীর হোসেন (৪০) এর লাশ উদ্ধার করে। খবর পেয়ে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালের পরিচালক ডাঃ এটিএম মঞ্জুর মোর্শেদ এবং সাবেক সিভিল সার্জন ডাঃ তরুন কান্তি হালদার ঘটনাস্থলে এসে তাদের সাবেক সহকর্মীদ্বয়ের লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন।

পুলিশ নিহত ডাঃ শাহাদাৎ হোসেন খুলনার সোনাডাঙা থানার করিম নগর এলাকার মৃতঃ মাজেদ আলীর পুত্র, ডাঃ মোঃ মোয়াজ্জেম হোসেন খুলনার সাউথ সেন্ট্রাল রোডের মৃতঃ আঃ ওয়াহেদের পুত্র এবং চালক মোঃ জাহাঙ্গীর হোসেন খুলনার মুজগন্নি এলাকার মাহাবুবুর রহমানের পুত্র বলে নিশ্চিত করেছেন। দুর্ঘটনা কবলিত বাসটি ফেলে চালক ও হেলপার পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আগামীকাল মঙ্গলবার ময়নাতদন্ত করা হবে বলে ওসি মোঃ মনিরুল ইসলাম বিটিসি নিউজকে জানিয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.