খুলনায় নিষিদ্ধ জঙ্গী সংগঠন “আল্লাহর দল”এর ২  সদস্য গ্রেফতার 

খুলনা ব্যুরো: খুলনায় নিষিদ্ধ জঙ্গী সংগঠন “আল্লাহর দল”এর ২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গ্রেফতারকৃতরা হলো যশোর জেলার ঝিকরগাছা থানার সন্তোষনগর গ্রামের  মোঃ ফসিয়ার রহমান (৫২) ও একই গ্রামের  জাহাঙ্গীর আলম মোড়ল (৪৭)।
র‌্যাব জানায়, গত ৩ মে ও ৩০ডিসেম্বর নিষিদ্ধ জঙ্গী সংগঠন ‘আল্লাহর দল’এর ৮ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারের পর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নিষিদ্ধ জঙ্গী সংগঠন ‘আল্লাহর দল’এর অন্যান্য সদস্যদের গ্রেফতারের লক্ষে র‌্যাবের গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৬ একটি বিশেষ দল গতকাল শনিবার (১১ জানুয়ারী) দিবাগত গভীর রাতে  খুলনার সদর থানাধীন রেল স্টেশন এলাকায়  অভিযান চালিয়ে নিষিদ্ধ জঙ্গী সংগঠন ‘আল্লাহর দল’ দুইজন সক্রিয় সদস্য ‘কে ২টি মোবাইল ফোন,২টি সীমকার্ড ও নগদ ১,৮৫০/- টাকাসহ হাতেনাতে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, দীর্ঘদিন যাবত তারা এই সংগঠনের সাথে জড়িত। তারা দেশের বিভিন্ন জায়গা হতে সদস্য নির্বাচন, বিভিন্ন উৎস হতে অর্থ সংগ্রহ এবং কর্মীদের বায়াত গ্রহণ করানোর মাধ্যমে দলীয় শক্তি বৃদ্ধির কাজে নিয়োজিত রয়েছে।
পরবর্তীতে তারা এই সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে দলীয় মিটিং, উগ্রবাদী বই বিতরণ, অর্থ প্রদান ও আদায় এবং সংগঠনে সম্পৃক্ত হওয়ার জন্য দাওয়াত প্রদান ইত্যাদি কর্মকান্ডে স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করে আসছে।
এ ঘটনায় খুলনার সদর থানায়  প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.