খুলনায় নর্দার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থীর বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

খুলনা ব্যুরো: খুলনা মহানগর ছাত্রলীগ সহ সভাপতির দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় খুলনার নর্দার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থী এস এম তানজির হোসেন (ফেসবুকের নাম তানজির তাজ) ২৫, নামের এক শিক্ষার্থীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি খুলনা মহানগরীর স্যার ইকবাল রোডের এস এম আজমল হোসেনের ছেলে ও খুলনার বেসরকারি বিশ্ববিদ্যালয় ‘নর্দার্ন ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলোজি’র কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী।০৯ আগস্ট এস এম তানজির হোসেন তার তানজির তাজ নামের ফেসবুক আইডি থেকে বঙ্গবন্ধু ছবি দিয়ে তৈরী করা একটি বিকৃত ভিডিও শেয়ার করেছিল।
গতকাল সোমবার (০৯ আগস্ট) রাত সাড়ে ১১ টার দিকে খুলনা মহানগরীর সদর থানা এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। পরে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন খুলনা মহানগর ছাত্রলীগ সহ সভাপতি রনবীর বাড়ই সজল।
পুলিশ জানায়, গতকাল সোমবার (০৯ আগস্ট) এস এম তানজির হোসেন তার তানজির তাজ নামের ফেসবুক আইডি থেকে বঙ্গবন্ধু ছবি দিয়ে তৈরী করা একটি বিকৃত ভিডিও শেয়ার করে। বিষয়টি নজরে আসলে খুলনা মহানগর ছাত্রলীগের সহ সভাপতি রণবীর বাড়ই সজল থানায় অভিযোগ করে। তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল-মামুন বিটিসি নিউজকে বলেন, ‘গ্রেফতারকৃত তানজির তাজকে আদালতে সোপর্দ করা হয়েছে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.