খুলনায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের, পাল্টাপাল্টি জিডি

খুলনা ব্যুরো: নগরীর শের-এ-বাংলা রোডের একটি বাড়িতে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একই ঘটনায় পাল্টাপাল্টি জিডি হয়েছে। খুলনা জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরম খুলনা শাখার সিনিয়র সদস্য অ্যাডভোকেট বেগম আক্তার জাহান রুকু এবং প্রতিপক্ষ শেখ আবু বক্কার সিদ্দিকী (আবু) গত ১৪ জুন রাতে এ দু’টি জিডি করা হয়েছে ।

এড. আক্তার জাহান রুকু বাদী হয়ে দায়েরকৃত জিডিতে বলা হয়, ১৪ জুন রোববার রাত ১০টার দিকে আবু সিদ্দিকী ফোন করে এড. রুকুকে বাড়ির সামনে আসতে বলেন। এড. রুকুকে গেটের বাইরে আসলে জিডি কেন করা হয়েছে বলে শর্টগান দিয়ে গুলি করতে উদ্ধত হন এবং গালগালাজ করতে থাকেন। এ ঘটনায় এড. রুকু ঘটনার সুষ্ঠু তদন্ত ও জীবনের নিরাপত্তার জন্য খুলনা থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন যার নং-৬৪৬।
অপরদিকে, ১০০/৩ নম্বর শের-এ-বাংলা রোডের বাসিন্দা শেখ আবু বক্কার সিদ্দিকী (আবু) একইদিন একই থানায় দায়েরকৃত ৬৪৮ নম্বর জিডিতে উল্লেখ করেন, তিনি উক্ত ঠিকানায় নতুন ভবন নির্মাণ করতে গেলে পার্শ্ববর্তী এখলাস আলী ওরফে মোহন তার কাছে তিন লাখ টাকা চাঁদা দাবি করেন।
এতে তিনি রাজী না হওয়ায় গত ১৩ জুন রাতে তিনি বাসায় ফেরার পথে উক্ত মোহনসহ আরও দু’ব্যক্তি পিস্তল দিয়ে তাকে গুলি করতে এগিয়ে গেলে তিনি আত্মরক্ষার জন্য দৌড়ে তার বাড়িতে আশ্রয় নেন।
বিষয়টি তিনি তাৎক্ষনিক পুলিশকে জানান। পরে এড. আক্তার জাহান রুকুসহ আরও কয়েকজন বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য অহেতুক তর্কে জড়িয়ে পড়েন এবং তাকে বিভিন্ন ধরনের হুমকি দেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.