খুলনায় ছেলের প্রতারণার দায় নিতে হলো বৃদ্ধ মাকে

প্রতীকী ছবি

খুলনা ব্যুরো: ছেলের প্রতারণার দায় নিতে হলো বৃদ্ধ মাকে। চেক জালিয়াতি মামলায় গ্রেফতারী পরোয়ানা নিয়ে কয়েকদিন ঘোরার পর শেষ পর্যন্ত পুলিশের খাঁচায় বন্দি হতে হলো মা সালমা বেগমকে।

আজ মঙ্গলবার নগরীর করিম নগর সুর মোহাম্মদ সড়কের তৃতীয় গলির বাসিন্দা আব্দুল লতিফ মৃধার স্ত্রী এবং মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক আহবায়ক নাজমুল হাসান সুমন-এর মা সালমা বেগমকে গ্রেফতার করে কেএমপির সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ।

সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মো: মমতাজুল হক বিটিসি নিউজকে বলেন, এন,আই এ্যাক্টের ১৩৮ ধারার একটি মামলায় সালমা বেগমের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে আদালত।

যার আলোকে আজ মঙ্গলবার সন্ধ্যায় তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মামলার বাদী শেখ মো: জাকির হোসেন বলেন, সালমা বেগমের ছেলে নাজমুল হাসান সুমন ও তার মা দু’জনের যোগসাজসে তার কাছ থেকে দু’দফায় পনের লাখ টাকা নিয়ে আত্মসাৎ করেন। সুমন এতোটাই চতুর যে, তার মায়ের নামের চেক তাকে দেন।

তাছাড়া তারা মা-ছেলে উভয়ে পরে তার টাকা না দিয়ে ছলচাতুরির আশ্রয় নিলে জাকির প্রথমে আইনজীবীর মাধ্যমে লিগ্যাল নোটিশ ও পরে খুলনার মুখ্য মহানগর হাকিম আমালী আদালত সোনাডাঙ্গায় মামলা দায়ের করেন।

বাদী পক্ষের আইনজীবী এড. এসএম মাসুদুর রহমান বিটিসি নিউজকে বলেন, প্রথমে আসামীর বিরুদ্ধে সমন জারি করা হলে একটি সমন রেখে আদালতকে অবজ্ঞা করে হাজির না হওয়া এবং একটি সমন গ্রহণ না করায় আদালত আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.