খুলনায় গণমাধ্যমকর্মীদের সাথে পিআইবি’র মতবিনিময়

 

খুলনা ব্যুরো: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে গণমাধ্যমকর্মী ও সচেতন নাগরিকদের সাথে মতবিনিময় সভা আজ বুধবার সকালে খুলনা সার্কিট হাউজ মিলনায়তনে আনুষ্ঠিত হয়। বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক মোঃ শাহ আলমগীরের সভাপতি বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান, দুর্নীতি দমন কমিশনের পরিচালক ড. মোঃ আবুল হাসান, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম জাহিদ হোসেন, খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ এবং খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপ-প্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল।

সভা পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু। মতবিনিময় সভায় স্থানীয় প্রায় ৩৫ জন গণমাধ্যমকর্মী অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, স্বাধীনতার পর থেকে দেশ লক্ষ্যহীনভাবে পরিচালিত হচ্ছিল। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পরে ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ ঘোষণা করা হয়। এই ঘোষণার মধ্য দিয়ে বাংলাদেশ ইতোমধ্যে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে।

সামনে আমাদের অনেকখানি পথ পাড়ি দিতে হবে। গণমাধ্যমকর্মীরা তাঁদের লেখনির মাধ্যমে সরকারের সফলতা, ব্যর্থতা ও করণীয় তুলে ধরে দেশ গঠনে এগিয়ে আসবেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.