খুলনায় কুরিয়ার সার্ভিসে ইয়াবার চালান, যুবক গ্রেফতার

 

খুলনা ব্যুরো: নগরীর সদর থানাধীন পাওয়ার হাউজ মোড়স্থ ন্যাশনাল ব্যাংকের অদূরে জননী কুরিয়ার সার্ভিস এন্ড পার্শেল নামক একটি প্রতিষ্ঠানের মাধ্যমে পাঠানো দেড় হাজার পিচ ইয়াবা উদ্ধার ও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে এ অভিযান পরিচালিত হয়। গ্রেফতারকৃত মোঃ জাহিদুল ইসলাম ওরফে ফয়সাল (৩২) সোনাডাঙ্গা থানাধীন ৯৪ হাজী ইসমাইল রোডের মৃত কাজী আব্দুর রশীদের ছেলে।

খুলনা সদর থানার ওসি মোঃ হুমায়ুন কবির বিটিসি নিউজ খুলনা প্রতিনিধিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন পাওয়ার হাউজ মোড়ের জননী কুরিয়ার সার্ভিসের মাধ্যমে নগরীর কেউ ইয়াবার একটি চালান গ্রহণ করবে। এমন সংবাদের ভিত্তিতে খুলনা সদর থানার ওসিসহ পুলিশের একটি টিম জননী কুরিয়ার সার্ভিসের আশেপাশে ওৎ পেতে থাকেন।

এক পর্যায়ে আজ বৃহস্পতিবার দুপুরে ফয়সাল নামে এক যুবক ওই ইয়াবার চালান ডেলিভারী নেয়ার সাথে সাথে তাকে হাতেনাতে ধরে ফেলে পুলিশ। এসময় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো একটি ব্যাগ তল্লাশি করে ১হাজার ২০০ পিচ ইয়াবা এবং ৩০০ পিচের মত গলে যাওয়া ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবার ওই চালানটি ঢাকার উত্তরার জননী কুরিয়ার সর্ভিস অফিস থেকে খুলনার পাওয়ার হাউস মোড়ের কুরিয়ার সার্ভিস অফিসে বুকিং করে এক ইয়াবা চালানকারী। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.