খুলনায় করোনা উপসর্গে ২ জনের মৃত্যু 

খুলনা ব্যুরো: খুলনায় করোনার উপসর্গ নিয়ে এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৯ জুন) সকালে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে জরিনা বেগম (৬০) নামে এক নারী গতকাল বৃহস্পতিবার (১৮ জুন)  বিকাল সোয়া পাঁচটায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন।
চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকাল সাড়ে ১০ টায় তিনি মারা যান। মৃত জরিনা বেগম নগরীর খালিশপুর থানার কাশিপুরের মৃত আব্দুল গনি সরদারের স্ত্রী।
অপরদিকে মো. আলী (৬০) নামে অপর একজন বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে দুইটায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে খুমেক হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন।
চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকাল পৌনে ১১টায় তার মৃত্যু হয়। মৃত মো. আলী রূপসা উপজেলার টিএস বাহিরদিয়া ইউনিয়নের খাঁজাডাঙ্গা গ্রামের মৃত আরশাদ আলীর ছেলে। করোনাভাইরাস পরীক্ষা করার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে ডা. মিজানুর রহমান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.