খুলনায় করোনা উপসর্গে আরো ৪ জনের মৃত্যু

খুলনা ব্যুরো: খুলনায় করোনার উপসর্গ নিয়ে আরো ৪ জনের মৃত্যু হয়েছে।এনিয়ে  খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মোট ৬ জনের মৃত্যু হলো।
খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, নড়াইল জেলার কালিয়া থানার পুরুলিয়া গ্রামের মৃত নিতাই এর ছেলে কার্তিক (৪০) গতকাল বৃহস্পতিবার (১৮ জুন) সন্ধ্যায় ভর্তি হন। তিনি আজ শুক্রবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে মারা যান। খুলনা মহানগরীর সদর থানার ৫নং ঘাটা এলাকার মোঃ আহমেদের পুত্র জামশেদ আলম(৬০) শুক্রবার দুপুর ২ টা ২৫ মিনিটে ভর্তি হন। মারা যান সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে।
এছাড়া যশোর অভয়নগরের বাবুল ফরাজির স্ত্রী রুমা বেগম (৩৫) গতকাল বৃহস্পতিবার ভর্তি হন করোনা উপসর্গ নিয়ে খুমেক হাসপাতালে ভর্তি হন।চিকিৎসাধীন অবস্থায় তিনি শুক্রবার দুপুরে মারা যান।
করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া অপরজন হলেন নাসিম আহমেদ (৬০)। তওনি খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানার মোহাম্মদনগরের বাসিন্দা মফিজ উদ্দিন আহমেদ এর ছেলে। তিনি নিউমোনিয়া স্ট্রোক জনিত সমস্যা নিয়ে দুপুরে মেডিসিন ৭-৮ ওয়ার্ডে ভর্তি হয়, সেখান থেকে তাকে করোনা সন্দেহ ওয়ার্ডে রেফার্ড করা হয়। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ৩ টার দিকে মৃত্যুবরণ করেন।
হাসপাতাল সূত্রে জানা যায়,করোনা ভাইরাসে আক্রান্ত কিনা তা জানার জন্য মৃতদের নমুনা সংগ্রহ করা হয়েছে।
উল্লেখ্য, খুলনায় এ পর্যন্ত করোনা উপসর্গ নিয়ে মারা গেছে ৫৫ জন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.