খুলনায় করোনায় আরও এক জনের মৃত্যু

খুলনা ব্যুরো: করোনায় আক্রান্ত হয়ে তানভীর আলম বাবু (৩১) খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন। মৃত বাবু রুপসা উপজেলার বাগমারা গ্রামের আলাউদ্দীনের একমাত্র ছেলে। এ নিয়ে খুলনা জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট চারজনের মৃত্যু হলো।
আজ রবিবার (৩১ মে) ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আওয়াতাধীন করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
রূপসা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আনিছুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, তিনি গত ১৭ মে ঢাকা থেকে অসুস্থ অবস্থায় বাড়ি আসেন তিনি। পরে করোনা শনাক্ত হওয়ায় গত ২১ মে তাকে করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়।

রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন আক্তার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, স্বাস্থ্যবিধি মোতাবেক মৃতের সকল প্রকার কাজ শেষে সকাল ১০টা থেকে ১১টার দিকে মরদেহ গ্রামে আনা হবে। পরে পারিবারিক কবরস্থানে বাবুর তাকে দাফন করা হবে।

খুলনা সিভিল সার্জন ডা. সুজ্জাত আহমেদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, এ নিয়ে খুলনা জেলায় করোনায় আক্রান্ত চারজনের মৃত্যু হলো। এর আগে রূপসা উপজেলায় দুই জন ও দিঘলিয়ায় এক জনের মৃত্যু হয়েছিল।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.