খুলনায় ইসলামী যুব আন্দোলন প্রতিবাদ সভা অনুষ্ঠিত 

খুলনা ব্যুরো: করোনা মহামারী নিয়ন্ত্রণের পরিকল্পনা গ্রহণে সরকারের ব্যর্থতার প্রতিবাদে এবং বিনামূল্যে করোনা টেস্ট ও চিকিৎসা সামগ্রী প্রদানসহ অর্থনৈতিক হুমকিতে পড়া যুবকদের জরুরী ভিত্তিতে বেকার ভাতা ও উপযুক্ত কর্মসংস্থান নিশ্চিত করার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর শাখার প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (২ জুলাই) বিকেলে ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর শাখার যুববন্ধন পুলিশ প্রশাসনের অনুমতি না দেওয়ায় পাওয়ার হাউস মোড়স্থ দলীয়  অফিসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
নেতৃবৃন্দ বলেন দেশে দুর্নীতির মহা উৎসব চলছে, জনপ্রতিনিধি থেকে শুরু করে আমলা, কর্মকর্তা, কর্মচারী এমনকি ডাক্তারেরাও এ সংকটময় মুহূর্তে লুটপাটে ব্যস্ত।
সভায় সভাপতিত্ব করেন মহানগর সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কাশেম পরিচালনা করেন সাধারণ সম্পাদক মুফতী শেখ আমীরুল ইসলাম। বক্তব্য রাখেন- এইচ এম জুনাইদ মাহমুদ, মোঃ মেহেদি হাসান, মোঃ আব্দুর রশিদ, হাফেজ মোঃ হাসান, ফেরদাউস গাজী সুমন, মু. শিমুল ব্যাপারী, আব্দুর সবুর, মু. জাহাঙ্গীর আলম, নাজমুল ইসলাম, নাসিব ইসলাম, মাওলানা হাবিবুল্লাহ গাজী, হুসাইন মোহাম্মাদ হালিম, হাফেজ আরিফ, মো টিপু সুলতান, আকবার আলী সহ থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.