খুলনায় আগুনে পুড়ে ২৬ ঘর ছাই

খুলনা ব্যুরো: নগরীর কেসিসি রূপসা পাইকারি মৎস্য আড়তের পাশে রূপসা পাইকারী কাঁচাবাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে বাজারের ২৬টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।
শ‌নিবার বেলা পৌনে ১১ টায় এ অ‌গ্নিকা‌ন্ডের ঘটনা ঘ‌টে‌। ফায়ার সা‌র্ভিসের সদস্যদের সা‌থে স্থানীয়রা বেলা সাড়ে এগোরাটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
রূপসা পাইকারী কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক মো. রমজান আলী হাওলাদার বিটিসি নিউজকে বলেন, ধারনা করা হচ্ছে কাঁচাবাজারের একটি ককশিটের গুদামে সিগারেট খেয়ে কেউ ফেলেছে। প্রথমে সেখানে একটি ককশিটে আগুন লাগে। আগুন মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। কাঁচাবাজারের ২১টি ঘর ও পার্শবর্তী সুলতান শিকদারের বাড়ির ৫টি ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে মন্টু মিয়ার ফলের দোকান। যেখানে প্রায় ১৫-২০ লাখ টাকার ফল ছিল। তিনি খুলনা বিভাগে ফল সরবরাহ করেন। এছাড়া অগ্নিকান্ডে ঝুড়ির দোকানদার বাদশা সামান্য আহত হয়েছেন।
তিনি আরও বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডে কাঁচাবাজারের যে ঘরগুলো পুড়েছে সেগুলোর প্রতিটিতে থাকা প্রায় ২-৩ ট্রাক কলা পুড়ে গেছে।
ফায়ার সার্ভিস টুটপাড়া স্টেশনের দায়িত্বরত শামসুর রহমান বিটিসি নিউজকে বলেন, অগ্নিকান্ডের খবর পাওয়ার সাথে সাথে টুটপাড়ার ৩ টি ও বয়রার ১টি ইউনিট মোট ৪টি ইউনিট গিয়ে অগ্নিকান্ড নিয়ন্ত্রনে আনে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.