খুলনায় অস্ত্র মামলায় দুইজনের ১৪ বছর কারাদন্ড

 

খুলনা ব্যুরো: অস্ত্র মামলায় আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় দুই আসামীর প্রত্যেককে ১৪বছর করে সশ্রম কারাদ- দিয়েছে আদালত।

বৃহস্পতিবার খুলনার জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক টি এম মুসা এ রায় ঘোষণা করেন। দ-প্রাপ্ত আসামীরা হলেন ফুলতলা থানার ধোপাখোলা পুর্বপাড়ার মনসুর আলী বিশ্বাসের ছেলে মোঃ কামরুল বিশ্বাস (২৪) ও ওমর আলী বিশ্বাসের ছেলে মোঃ আজিজুল ইসলাম (২৫)। দ-প্রাপ্ত আসামী কামরুল ও আজিজুল পলাতক রয়েছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৩ সালের ২৬ ডিসেম্বর রাত পৌন ২টার দিকে ফুলতলা থানাধীন ধোপাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা বিভাগ (ডিবি)। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সকলে পালানোর চেষ্টা করলে কামরুল ও আজিজুল ধরা পড়ে। পরে তাদের স্বীকারোক্তিতে ধোপাখোলা বাজারে নির্মাণাধীন পাকা দোকান ঘরের বালির নিচ থেকে একটি বিদেশি পিস্তল, ৪রাউন্ড গুলি ও একটি পাইপগান উদ্ধার করা হয়। এঘটনায় জেলা গোয়েন্দা বিভাগের এসআই মোঃ রেজাউল করিম বাদী হয়ে কামরুল ও আজিজুলের বিরুদ্ধে ফুলতলা থানায় অস্ত্র মামলা দায়ের করেন ।

২০১৪ সালের ৯ফেব্রুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা বিভাগের এসআই মুক্ত রায় চৌধুরী আদালতে ২জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করেন। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন বিশেষ পিপি এ্যাডঃ আরিফ মাহমুদ লিটন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.