খুলনার পাইকগাছা থানায় পর্নগ্রাফী নিয়ন্ত্রণ আইনে মামলা, গ্রেফতার-৪ 

খুলনা ব্যুরো: খুলনার পাইকগাছায় এক গৃহবধুর নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ওই গৃহবধুর সাবেক প্রেমিকসহ ৪ জনকে আটক করেছে।

ওসি এজাজ শফী জানান, দুই বছর আগে ওই গৃহবধুর সাথে অভিযুক্ত মুজাহিদুল ইসলাম আকাশের প্রেমজ সম্পর্ক ছিল। তখন ওই নারী অবিবাহিতা ছিল। প্রেমজ সম্পর্কের সূত্র ধরে তাদের মধ্যে ভিডিও কলে কথা হতো। এমনই একটি অন্তরঙ্গ মূহুর্ত আকাশ ভিডিও ধারণ করে রাখে। পরে সে ভিডিওটি ফেসবুকের একটি ম্যাসেঞ্জার গ্রুপে ছড়িয়ে দেয়।

১০ জুলাই রাতে নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার বিষয়টি এক আত্মীয়ের মাধ্যমে গৃহবধু জানতে পারে। পরে এ ঘটনায় গত মঙ্গলবার বিকালে ওই গৃহবধু বাদী হয়ে থানায় পর্নগ্রাফী নিয়ন্ত্রণ আইনে মামলা করে।

এ মামলায় মুজাহিদুল ইসলাম আকাশ (২১)-সহ ৪ জনকে আটক করা হয়। আটক অপর ৩জন হলেন, মনিরুল ইসলাম (২৫), হাসিবুর রহমান শুভ (১৫) ও কিবরিয়া সরদার (১৭)।

আটককৃতদের বুধবার আদালতে পাঠানো হলে আদালত আকাশ ও মনিরুলকে কারাগারে পাঠায় এবং প্রাপ্ত বয়স্ক না হওয়ায় শুভ ও কিবরিয়াকে যশোর শিশু ও কিশোর শোধনাগারে প্রেরণ করে।

এ ব্যাপারে ওসি এজাজ শফী বিটিসি নিউজকে বলেন, এ ধরণের সব অপরাধীদের আইনের আওতায় আনা হবে। উঠতি বয়সী যুবকদের স্মার্ট ফোন এবং মোবাইল সার্ভিসিং এর দোকান চেক করে পণ্যগ্রাফি পাওয়া গেলে তাদেরকে পণ্যগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.