খুলনার তেরখাদায় ভয়াবহ অগ্নিকান্ড

 

খুলনা ব্যুরো : বধুবার রাত ৮টার দিকে জেলার তেরখাদা উপজেলার সাচিয়াদহ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মিভুত হয় এবং অগ্নিকান্ড ছড়িয়ে না পড়ে এজন্যে আরও একটি দোকান ও একটি বাড়ি ভেঙ্গে ফেলা হয়। প্রায় ২ঘন্টা ধরে অগ্নিকান্ড স্থায়ীত্ব হয় বলে ব্যবসায়ীরা জানান। অগ্নিকান্ডে ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

অগ্নিকান্ডের ঘটনার খবর শুনে মুহূর্তের মধ্যে গোপালগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নেভাতে সক্ষম হয়। এ সংবাদে পর্যায়ক্রমে টুঙ্গিপাড়া, সেনেরবাজার ও খুলনা থেকে ফায়ার সার্ভিসের কয়েকটি গাড়ি ঘটনাস্থলে পৌছায়। বিদ্যুতের সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুন নেভাতে গিয়ে দোকান মালিক আজিবর মোল্যার পুত্র মিটুল মোল্যা(১৮) আহত হন।

অগ্নিকান্ডের ঘটনার সংবাদ শুনে উপজেলা চেয়ারম্যান মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলী, থানার অফিসার ইনচার্জ মোঃ সালেকুজ্জামানসহ হাজার হাজার গ্রামবাসী ও ব্যবসায়ীরা সাচিয়াদহ বাজারে ছুটে যান।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীরা জানান, অগ্নিকান্ডে ভস্মিভূত ৫টি দোকানের মধ্যে আজিবর মোল্যার দোকানে প্রায় ৩০লাখ টাকার ক্ষতি হয়। এছাড়া তানজিল খাঁর হোটেলে প্রায় ৪লাখ, নৃপেনের দোকানে ৫০হাজার এবং নিপু ভক্তর দোকানে লক্ষাধিক টাকার ক্ষতি হয়। আগুন লাগার ভয়ে তানজিলের বাড়ি ভেঙ্গে ফেলায় ৫০হাজার এবং সাজ্জাদ খাকির মুদি দোকানে ৬০হাজার টাকার ক্ষতি সাধিত হয় বলেও ভুক্তভোগীরা জানান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.