খুলনার ডুমুরিয়ায় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু, পরিবারের দাবী হৃদরোগে

খুলনা ব্যুরো: খুলনার পল্লীতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে একরামুল মোল্লা (৫০) নামে এক মুহুরীর মৃত্যু হয়েছে।পরিবারের দাবী তিনি  হৃদরোগে মারা গেছেন। ইতিমধ্যে গ্রাম পুলিশ দিয়ে তার বাড়ি লকডাউন করা হয়েছে।
এলাকাবাসী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পাঁচ-সাতদিন ধরে মুহুরী একরামুল মোল্লা সর্দি, জ্বর, কাঁশি, গায়ে ব্যথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তিনি কোনো হাসপাতালে ভর্তি না হয়ে স্থানীয় এক পল্লী চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা নেন।
অসুস্থ অবস্থায় আজ রবিবার (১৯ এপ্রিল) সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়। তবে, মৃত একরামুলের পরিবারের সদস্যরা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, একরামুল হৃদরোগে মারা গেছেন।একরামুল নোয়াকাঠি গ্রামের মৃত কেসমত মোল্লার ছেলে।
স্থানীয় সাহস ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, একরামুলের সর্দি, জ্বর, কাঁশি ছিল। আবার তিনি হার্টের সমস্যাতেও ভুগছিলেন। গ্রাম পুলিশ দিয়ে তার বাড়ি লকডাউন করা হয়েছে।
ডুমুরিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আইয়ুব হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, একরামুলের ডাক্তারি রিপোর্ট না পাওয়া পর্যন্ত তার পরিবারের সদস্যদের অন্য কারো সঙ্গে না মেশার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।
এ ব্যাপারে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. শেখ সুফিয়ান রোস্তম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, খবর পেয়ে মৃত একরামুল মোল্লার নমুনা সংগ্রহ করে করোনা ভাইরাস পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.