খুলনার টানা চতুর্থ জয়ের ম্যাচে ঢাকার হ্যাটট্রিক হার

বিটিসি স্পোর্টস ডেস্ক: বিপিএলের চলতি ১০ম আসরের প্রথমে ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে শুভ সূচনা করে দুরন্ত ঢাকা। এরপর টানা তিন ম্যাচে চট্টগ্রাম ও রংপুরের পর আজ খুলনার বিপক্ষে হেরে যায় ঢাকা।
অন্যদিকে খুলনা টাইগার্স নিজেদের টানা চার ম্যাচে চট্টগ্রাম, বরিশাল, রংপুরের পর আজ ঢাকাকে হারিয়ে চার ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে যায়।
সোমবার সিলেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা করেন দুই ওপেনার নাইম শেখ ও সায়েম আইয়ুব। উদ্বোধনী জুটিতে ৭৫ রান করেন তারা।
এরপর চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে যায় ঢাকা। বিনা উইকেটে ৭৫ রান করা ঢাকা এরপর মাত্র ৩৯ রানের ব্যবধানে হারায় ৯ উইকেট। দলের এমন ব্যাটিং বিপর্যয়ের কারণে ৫৪ বলে ৭৫ রান করা ঢাকা পরের ৬৬ বলে মাত্র ৫৫ রান তুলতেই হারায় ৯ উইকেট। চরম ব্যাটিং বিপর্যয়ের কারণে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩০ রানে ইনিংস গুটায় ঢাকা।
টার্গেট তাড়া করতে নেমে এনামুল হক বিজয়, এভিন লুইস ও আফিফ হোসেনের ব্যাটে ভর করে ৩২ বল আগেই ১০ উইকেটের জয় পায় খুলনা।
দলের জয়ে ৪৮ বলে চারটি চার দুটি ছক্কায় ৫৮ রান করে অপরাজিত থাকেন বিজয়। মাত্র ১৩ বলে তিন চার আর দুই ছক্কায় ২৬ রান করে রিটায়ার্ডহার্ট হয়ে ফেরেন এভিন লুইস। ২৭ বলে এক চার আর তিন ছক্কায় ৩৭ রান করে অপরাজিত থাকেন আফিফ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.