খুলনার আনসার ফ্লাওয়ার মিলের বোর্ড অব ডাইরেক্টরস্ এর ৫৯তম সভা অনুষ্ঠিত 

খুলনা ব্যুরো: খুলনার আনসার ফ্লাওয়ার মিলের বোর্ড অব ডাইরেক্টরস্ এর ৫৯তম সভা আজ সোমবার (২ মার্চ) সকাল ১০টায় দৌলতপুর আনসার ফ্লাওয়ার মিলে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক ও আনসার ফ্লাওয়ার মিলের চেয়ারম্যান মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, এনডিসি, পিএসসি, জি।

সভায় মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ মিলের ৫৮তম বোর্ড  মিটিং এর গৃহীত সিদ্ধান্তের অগ্রগতি, গত তিন মাসের বিক্রয়, খরচ এবং লাভের হিসাব ও মিলের অডিট রিপোর্ট পর্যালোচনা করেন।  মিলের কারিগরি, আর্থিক, প্রশাসনিক উন্নয়নসহ বাহিনীর স্বার্থে মিলটিকে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করার উপর গুরুত্ব আরোপ করেন। এ জন্য তিনি সংশ্লিষ্ট  সকলকে আরো সততা ও নিষ্ঠার সাথে দায়িত্বপালনের আহŸান জানান। সভায় স্বাগত বক্তব্য রাখেন, রেঞ্জ কমান্ডার খুলনা মোল্লা আমজাদ হোসেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি’র অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম  আসিফ ইকবাল, এনডিসি, উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্ণেল মোঃ কামাল মামুন, পিএসসি,জি, উপ-মহাপরিচালক (অপারেশনস্) মোঃ মাহবুব উল ইসলাম, পরিচালক ৯ আনসার ব্যাটালিয়ন মোঃ মাহবুবুর রহমান, নির্বাহী প্রকৌশলী মুনতাসির মামুন, জেলা কমান্ড্যান্ট, খুলনা হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফী, উপ-পরিচালক (ওয়েলফেয়ার) মোঃ মইনুল ইসলাম, উপ-পরিচালক (সমন্বয়) মোঃ সেফাউল ইসলাম ও মিল ব্যবস্থাপক মোঃ সহিদুল ইসলাম।

এর আগে আনসার ও ভিডিপি’র মহাপরিচালক খুলনা রেঞ্জ কার্যালয়, জেলা কার্যালয়, দৌলতপুর আনসার ফ্লাওয়ার মিল এবং ৯ আনসার ব্যাটালিয়ন, ইলাইপুর, রূপসা, খুলনা পরিদর্শন করেন। তিনি কর্মকর্তা-কর্মচারী ও ব্যাটালিয়ন আনসারদের সাথে মতবিনিময় করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.