খুলনার আদালত পাড়ায় মোহরীকে কুপিয়ে জখম

 

খুলনা ব্যুরো : নগরীতে আদালত পাড়ায় কয়েকজন মোহরীসহ বহিরাগতারা বুধবার দুপুরে মনির হোসেন (৪২) নামে আরেক মোহরীকে ধারালো অস্ত্রাঘাতে জখম করেছে। তিনি এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দুপুর দু’টার দিকে খোকনসহ পাঁচ জন মোহরী এবং তিন জন বহিরাগত সেখানকার এ্যাডভোকেট ক্লার্ক সমিতি’র ২নং হল রুমে ঢুকে মনির হোসেনকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তার আর্তচিৎকারে আশ-পাশে অবস্থানরত তার সহকর্মীরা তাকে উদ্ধার করে খুলনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় সেখানকার চিকিৎসকরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ক্লার্ক সমিতি’র সভাপতি সৈয়দ আলী হোসেন বলেন, খোকন নামে এক মোহরী রাস্তার পাশের জনৈক ক্ষুদ্র ব্যবসায়ী প্রশান্তের কাছ থেকে বাকীতে মালামাল কিনে তাকে আর টাকা দেয়নি। এ ঘটনায় ভুক্তভোগী তার কাছে নালিশ করেন। এতে খোকন ক্ষিপ্ত হয়ে আলী হোসেনকে গালি-গালাজ করেন। বেলা ১১ টার দিকে কোর্ট মসজিদের সামনে তার ছেলে মনিরসহ কয়েকজন খোকন এবং তার ভাই হাফিজের কাছে ঘটনাটি শুণতে গেলে তারা উত্তেজিত হয়ে চলে যায়। পরবর্তীতে কয়েকজন বহিরাগতদের সাথে নিয়ে এ সহিংসতা চালিয়েছে। খবর পেয়ে খুলনা সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে একটি লোহার রড জব্দ করেছে বলে এসআই সাঈদ জানিয়েছেন।

খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবীর বুধবার রাত সোয়া ৮ টার দিকে বলেন, এ ব্যাপারে মামলা নথিভুক্তির প্রস্তুতি চলছে। এরপর অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.