খুলনায় রিভলবার, পিস্তল, ওয়ান শুটার গান ও গুলিসহ অস্ত্রব্যবসায়ী গ্রেফতার 

খুলনা ব্যুরে: খুলনা মহানগর পুলিশের (কেএমপি) সোনাডাঙ্গা মডেল থানার খুলনায় রিভলবার, পিস্তল, ওয়ান শুটার গান ও গুলিসহ অস্ত্রব্যবসায়ী গ্রেফতার। ধৃত আসামী শরিফুল ইসলাম সোহাগ (৩৩) নগরীর ২৫/৩, বি কে রায় রোড বাইলেন নিবাসী মোঃ শহিদুল ইসলাম সাগর ও হামিদা বেগম, দম্পতির ছেলে।
জানা গেছে, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে সোনাডাঙ্গা মডেল থানাধীন একটি টিম বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সোনাডাঙ্গা মডেল থানাধীন ২৫/৩, বি কে রায় রোড বাইলেনে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় আসামীর বসতবাড়ির পূর্ব পাশের রুমের খাটের নিচ থেকে রিভালবার ১টি, গুলি ৭ রাউন্ড, ১২ বোর ভারী কার্তুজ ২টি উদ্ধার হয়।
পরবর্তীতে আসামীর দেওয়া তথ্য ও স্বীকারোক্তি মতে একই দিন রাত সাড়ে ১০টার শেখপাড়া, হক নাসিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিপরীতে আসামীর মাকের্টের পূর্ব পাশের গোডাউন ঘর হইতে ১টি পিস্তল, পিস্তলের ম্যাগজিন ৪টি, পিস্তলের গুলি ২৩ রাউন্ড, ওয়ান শুটারগান ২টি, এসএলআর এর ৩ রাউন্ড গুলি  উদ্ধার হয়। আসামীর বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানার মামলা (নং-০৬, তারিখ-০৮/০৯/২০২৩খ্রিঃ, ধারা-The Arms Act এর 19-A) রুজু করা হয়েছে।
সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ কর্তৃক গ্রেফতারকৃত অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী শরিফুল ইসলাম সোহাগ (৩৩) এর জন্মস্থান মুন্সিগঞ্জ জেলায়। তিনি তার পরিবারের সাথে ছোটবেলা থেকে খুলনায় বসবাস করে আসছেন। খুলনার শেখপাড়ায় তার নিজের এলপিজি গ্যাসের ব্যবসা প্রতিষ্ঠান আছে। মূলত ব্যবসা প্রতিষ্ঠানের আড়ালে তিনি দীর্ষদিন যাবত অবৈধ অস্ত্রের ব্যবসা করে আসছিলেন। গ্রেফতারকৃত আসামী অস্ত্র কোথা থেকে এনেছে কে কে জড়িত আছে তার রহস্য উদঘাটনের জন্য পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে অস্ত্র ব্যবসার মূল উৎস উদঘাটন এবং কোথায় সরবরাহ করার পরিকল্পনা ছিলো এবং তার সাথে অন্য কেউ জড়িত আছে কিনা সে সংক্রান্তে তথ্য সংগ্রহ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.