খুলনায় বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে বিএনপির ১০ জেলার নেতাকর্মী অংশগ্রহণে সমাবেশ ১৫ সেপ্টেম্বর

খুলনা ব্যুরো: বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) খুলনা নগরীতে বড় আকারের সমাবেশ ও র‌্যালির আয়োজন করেছে। সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন,বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।
বক্তব্য রাখবেন, কেন্দ্রীয় ও খুলনা বিভাগীয় নেতৃবৃন্দ।
এ কর্মসূচি আগামী রবিবার, ১৫ সেপ্টেম্বর, শিববাড়ি মোড়ে অনুষ্ঠিত হবে। খুলনা মহানগর বিএনপি ও তাদের সহযোগী সংগঠনগুলো এ সমাবেশকে সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে।
তারা এই সমাবেশের মাধ্যমে একটি বৃহৎ জনসমাবেশ করতে চায়, যা গণতন্ত্রের প্রতি তাদের অঙ্গীকারের প্রকাশ হিসেবে তুলে ধরা হবে।
খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা বলেছেন, বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে খুলনা নগরীর শিববাড়ি মোড়ে অনুষ্ঠিতব্য সমাবেশে খুলনা বিভাগের ১০টি জেলার নেতাকর্মীরা অংশগ্রহণ করবে। তিনি এটিকে গণঅভ্যুত্থান পরবর্তী সবচেয়ে বড় সমাবেশ হিসেবে উল্লেখ করেছেন এবং বলেছেন, লক্ষাধিক মানুষের উপস্থিতি আশা করা হচ্ছে। সমাবেশ সফল করতে তারা সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন।
খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন জানিয়েছেন, বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশ ও র‌্যালির মাধ্যমে খুলনা নগরী জনসমুদ্রে পরিণত হবে। সমাবেশটি দুপুর ২টায় শুরু হবে এবং সমাবেশ শেষে র‌্যালি যশোর রোড হয়ে সার্কিট হাউসে গিয়ে শেষ হবে। তিনি এ র‌্যালিকে খুলনার ইতিহাসে সবচেয়ে বড় র‌্যালি হিসেবে উল্লেখ করেছেন। কর্মসূচি সফল করার জন্য ইতোমধ্যে পাঁচটি উপকমিটি গঠন করা হয়েছে, যারা বিভিন্ন দায়িত্ব পালন করবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.