খুলনায় বিপুল সংখ্যক ভারতীয় কম্বল-প্রসাধনীসহ গ্রেফতার-৪

খুলনা ব্যুরো: খুলনায় বিপুল সংখ্যক ভারতীয় কম্বল, প্রসাধনী ও খাদ্যসামগ্রীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ শুক্রবার (১৪ জুলাই) বিকালে র‌্যাব-৬, সদর কোম্পানির একটি আভিযানিক দল রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।
র‌্যাব জানায়, রেলেওয়ে স্টেশন এলাকায় কতিপয় ব্যক্তি পার্শ্ববর্তী দেশ ভারত থেকে শুল্ক-কর ফাঁকি দিয়ে ভারতীয় কম্বল, প্রসাধনী, খাদ্যসামগ্রীসহ বিভিন্ন পণ্য অবৈধভাবে এনে খুলনা মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে- এমন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৬, সদর কোম্পানির একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে।
অভিযান পরিচালনাকালে চোরাকারবারিরা হলেন, মোঃ হান্নান শেখ(৬০), মোঃ মিন্টু ফারাজী(৫০) মোঃ ওহিদুল শেখ(৩০) এবং মোঃ হাফিজুরকে (১৮) গ্রেপ্তার করে।
এ সময় গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত থেকে উদ্ধার, ভারতীয় ২৫২ পিস পন্ডস ফেসওয়াস, ৬৬ পিস হারমনি সাবান, ২৪ পিস ভারতীয় ডাভ সাবান, ১৪ পিস ফিয়ামা সাবান, ১২ পিস ফগ বডি স্প্রে, ৯৫২ পিস মাইফেয়ার ক্রিম, ৩৮৪ পিস স্কিন সাইন ক্রিম, ৮০৫ পিস স্কিন সানকিস ক্রিম, ১০০ প্যাকেট কাজু বাদাম, ৯৬ পিস ফিউস চকলেট, ৫০ পিস কিটক্যাট চকলেট, ২ কৌটা পেপে গোল্ড ৯৯৯এফ চকলেট, ৩ প্যাকেট প্রভুজি শনপাপড়ী, ৩২০ পিস দুলহান কেশ কালা তেল এবং ৩৮ পিস কম্বল উদ্ধারপূর্বক জব্দ করা হয়।
র‌্যাব আরো জানায়, আসামীদের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে ভারত হতে শুল্ককর ফাঁকি দিয়ে ভারতীয় পণ্য আনায়ন করে খুলনা মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। উদ্ধারকৃত পণ্য ও গ্রেপ্তারকৃত আসামীদের খুলনা জেলার সদর থানায় হস্তান্তর পূর্বক আসামীদের বিরুদ্ধে মামলা দয়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.