খুলনায় বিএনপি নেতা সেলিম হত্যা প্রচেষ্টা মামলা ইউপি চেয়ারম্যান শিপলু গ্রেফতার

খুলনা ব্যুরো: জেলার ফুলতলা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ সেলিম সরদারকে জুম্মা নামাজের পর গুলি করে হত্যার চেষ্টায় ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভুইয়া শিপলুসহ ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামী করে ফুলতলা থানায় মামলা হয়েছে।
পুলিশ মামলার প্রধান আসামী শিপলু ভুঁইয়াকে গ্রেফতার করে শনিবার (২৪ আগস্ট) জেল হাজতে প্রেরণ করে।
ভিকটিম মোঃ সেলিম সরদার কর্তৃক দায়েরকৃত মামলায় (নং-০৫) দামোদর ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভুইয়া শিপলু, দামোদর গ্রামের পারভেজ ভুঁইয়া, গাড়াখোলা গ্রামের জনি মোল্যা, দামোদরের মাসুম রাজ ভুঁইয়া, রিফাত ভুঁইয়া, আলকার মামুন শেখ, সাবিনা ইয়াসমিন মুক্তা, বকুল ভুঁইয়া, শিহাব ভুঁইয়া, আলকার মিরাজ বিশ্বাস, দামোদরের জামির শেখ. গাড়াখোলার জিল্লুর রহমান শেখ, দামোদরের বিপ্লব, জাকিরসহ অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামী করা হয়।
ওসি মোহাম্মদ হানিফ বলেন, বিএনপি নেতা মোঃ সেলিম সরদার হত্যা প্রচেষ্টায় মামলা হয়েছে। ইতোমধ্যে প্রধান আসামী ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভুঁইয়া শিপলুকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে রিমান্ডাবেদন জানানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।
ফুলতলার নতুনহাটস্থ জামে মসজিদে গতকাল শুক্রুবার  নামাজ আদায় শেষে বেলা পৌনে ২টার দিকে বিএনপি নেতা সেলিম সরদার ও তার ভাইপো আবু ওবায়দা অনিক (২৬) কথা বলতে বলতে বাড়ি ফিরছিলেন। নতুনহাটের বাবু স্টেশনারীর দোকানের সামনে পৌঁছালে সেলিমকে লক্ষ্য করে ২ যুবক কাছ থেকে পিস্তল দিয়ে ২ রাউন্ড গুলি করে। তবে গুলি মিস ফায়ার হলে উপস্থিত অন্যান্য মুসল্লিরা তাদেরকে ধাওয়া করলে তারা আরও কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায় বলে এজহারে উল্লেখ করা হয়।
বাদির পিতা ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, বড় ভাই ইউপি চেয়ারম্যান সরদার আবু সাঈদ বাদল, ছোট ভাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার আলাউদ্দিন মিঠুকে যে চরমপস্থী নেতার নেতৃত্বে খুন করা হয়েছে তারাই এ ঘটনা ঘটিয়েছে।প্রশাসনের ধারনা বারবার খুনিরা নিরপদ করিডোর হিসাবে দামোদর কলোনি পাড়া সড়কটি ব্যাবহার করে থাকে।আজ সকাল ১১টার পুলিশের তদন্তকারি অফিসার সহ একদল চৌকস পুলিশ টিম এলাকার সিসি ক্যামেরা দেখে সনাক্ত করবার চেষ্টা করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.