খুলনায় গৃহবধূ ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন

খুলনা ব্যুরো: খুলনায় হোটেল রুমে আটকে গৃহবধূকে (২০) ধর্ষণের দায়ে সেলিম রেজা (২৮) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।
মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মো. আব্দুস ছালাম খান এ রায় ঘোষণা করেন।
আদালত সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী তার মায়ের চিকিৎসার জন্য ডাক্তার দেখাতে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে যান।
সেখানে সেলিম রেজার সঙ্গে পরিচয় হয় ওই নারীর। সেলিম ওই নারীর মাকে ডাক্তার দেখানোর জন্য অনেক সাহায্য করায় তাদের মধ্যে মোবাইলফোন নম্বর আদান-প্রদান হয়।
পরবর্তীতে ভুক্তভোগীর মায়ের অসুস্থতা বাড়লে সেলিম গৃহবধূর মায়ের উন্নত চিকিৎসা করানোর জন্য খুলনায় ভারতীয় ডাক্তার দেখিয়ে দেওয়ার কথা বলেন। ২০১৯ সালের ১৮ অক্টোবর ওই গৃহবধূকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার কথা বলে সোনাডাঙ্গা মডেল থানাধীন মজিদ সরণি রোডের হোটেল এশিয়া ইন্টারন্যাশনালের একটি রুমে নিয়ে যায়।
কৌশলে হোটেল রুমের ভেতর থেকে ছিটকিনি আটকে দিয়ে গৃহবধূকে ধর্ষণ করে লম্পট সেলিম। একপর্যায়ে বিকেলে ছেড়ে দিলে গৃহবধূ বাড়ি চলে যায়। পরিবারে জানাজানি হলে ওই গৃহবধূ ২০২০ সালের ৭ মার্চ সোনাডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। ২০২১ সালের ৩১ জানুয়ারি সোনাডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. খলিদ উদ্দিন আদালতে মামলার চার্জশিট দাখিল করেন। আদালতে সাতজনের সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার রায় ঘোষণা করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.