খুলনায় কাশবন থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

ফাইল ছবি
খুলনা ব্যুরো: খুলনার রায়েরমহল আন্দিরঘাট ব্রীজ নামক এলাকার কাশবন থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ জুলাই) দুপুর ১টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। মৃতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।
হরিণটানা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রঞ্জন কুমার গাইন বিটিসি নিউজকে বলেন, দুপুর ১টার দিকে স্থানীয়রা রায়েরমহল আন্দিরঘাট ব্রীজ এলাকায় নারীর মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরাতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
নিহতের পরিচয় নিশ্চিত করার জন্য কাজ করা হচ্ছে। যুবতীর পরণে কালো সেলোয়ার কামিজ ও কালো বোরাখা ছিল। মৃতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি এ প্রতিবেদককে জানান। তবে কে বা কারা এবং কেন তাকে হত্যা করা হয়েছে, তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি।
পুলিশের উপ কমিশনার দক্ষিণ মো: তাজুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে পুুলিশের উর্ধতন কর্মকর্তা, র‌্যাব ও সিআইডি ঘটনাস্থলে যান। সেখান থেকে সকল আলামত সংগ্রহ করা হয়েছে। মৃত নারী ওই এলাকার বাসিন্দা নয়, অন্য এলাকা থেকে তাকে এনে কাশবনের মধ্যে নিয়ে তাকে হত্যা করা হয়েছে। তার মাথার তালু বরাবর আঘাতের চিহ্ন রয়েছে। মৃতের পরিচয় পাওয়া গেলে সামনের দিকে অগ্রসর হওয়া সম্ভব হবে বলে তিনি এ প্রতিবেদককে জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.