খুলনায় এক বিজিবি সদস্যের পরিবারকে মাদক ব্যবসায়ী বানানোর চক্রান্ত

খুলনা ব্যুরো: জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একটি পরিবারকে মাদক ব্যবসায়ী বানানোর চক্রান্ত করা হচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন এক বিজিবি সদস্যের স্ত্রী।
মোমেনা খানম নামের ওই নারী শনিবার (২৬ আগস্ট)  সকালে খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে সংবাদ সম্মেলনে মিথ্যা ও ষড়যন্ত্রমূলকভাবে তার পরিবারকে অপবাদ দিয়ে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদ জানান।
তিনি বলেন, তার স্বামী সিলেটের ৪৮ ব্যাটালিয়ানে কর্মরত একজন নায়েব সুবেদার। কিন্তু তাকে জড়িয়ে এবং তার পরিবারের সদস্যদের নিয়ে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশ করে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তিনি একজন হার্টের রোগী। তার স্বামীও বর্তমানে পিলখানা হাসপাতালে চিকিৎসাধীন। অথচ তার পরিবারকে নিয়ে একটি পত্রিকায় মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশ করে তাদেরকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে। তার মেয়ে এইচএসসি পরীক্ষার্থী, বড় ছেলে মংলায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত এবং ছোট ছেলে সদ্য সরকারি বিএল কলেজ থেকে মাষ্টার্স পাস করেছে। তাদের বাড়িতে দীর্ঘদিন ধরে দু’জন বিজিবি সদস্য, সরকারি হাসপাতালের নার্স এবং ওষুধ কোম্পানীর একজন প্রতিনিধি ভাড়ায় থাকেন।
কিন্তু ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকের সংবাদ পত্রিকায় তার পরিবারকে জড়িয়ে মিথ্যা, ভিত্তিহীন, কাল্পনিক সংবাদ প্রকাশ করা হয়েছে। যাতে তার ও তার স্বামীর এমনকি তার গোটা পরিবারের মান-সম্মান হানি হয়েছে। প্রকাশিত সংবাদে তার পরিবারকে মাদক ব্যবসায়ী, তার বাড়িতে মাদক সেবীদের আড্ডাস্থল বলে যে কল্পকাহিনী প্রকাশ করা হয়েছে তার সাথে বাস্তবতার কোন মিলতো নেই-ই বরং এ ধরনের মিথ্যা, ভিত্তিহীন ও কল্পকাহিনী প্রকাশের ফলে তাদের পাশাপাশি এলাকাবাসিও ক্ষুব্ধ হয়েছে। যার অংশ হিসেবে উক্ত মিথ্যা সংবাদ প্রকাশের পর এলাকাবাসীর পক্ষ থেকে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কাছে লিখিত অভিযোগ দিয়ে প্রতিবাদ জানানো হয়। তিনি নিজেও উক্ত পত্রিকায় প্রতিবাদলিপি পাঠিয়েছেন।
সংবাদ সম্মেলনে আরও উল্লেখ করা হয়, একটি ষড়যন্ত্রকারী মহলের ইন্ধনে উক্ত সংবাদ প্রকাশের পাশাপাশি তার স্বামীর কর্মস্থলসহ বিজিবির বিভিন্ন দপ্তরে উক্ত পত্রিকার কাটিং পাঠানো হয়েছে।
এছাড়া তাদের বাড়ির পার্শ্ববর্তী কোন কোন মহলের ষড়যন্ত্রের অংশ হিসেবে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ-কেডিএতে মিথ্যা অভিযোগ দেয়াসহ তাদের বিরুদ্ধে বিভিন্নভাবে ষড়যন্ত্র করা হচ্ছে বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। যদিও এলাকাবাসীর অনেকেই ওই পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে লিখিত দিয়েছে।
সংবাদ সম্মেলনে তিনি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানানোর পাশাপাশি তার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের মুখোশ উম্মোচনের দাবি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.