খুমেক হাসপাতালে দুর্ধর্ষ ছিনতাই ! লক্ষাধিক টাকার স্বর্ণালংকার নিয়ে চম্পট 

খুলনা ব্যুরো: খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে দুর্ধর্ষ ছিনতাইয়ের স্বীকার হয়েছেন অসুস্থ স্বামীকে সেবা করতে আসা এক মহিলা। ছিনতাইকারীরা লক্ষাধিক টাকার স্বর্ণালংকার নিয়ে চম্পট দেয়। গতকাল শনিবার (৩০ মে) দুপুরে হাসপাতালের চতুর্থ তলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোনাডাঙ্গা থানায় সাধারণ ডায়েরি করা করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বাসিন্দা আলী হায়দার (৬৭) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। অসুস্থ স্বামীর সেবা করতে আসা ফরিদা ইসলাম (৫০)।
গতকাল শনিবার দুপুর দেড়টায় তাকে ডাক্তার ডাকছে এমন কথা বলে চার তলায় নিয়ে যায় অপরিচিত এক যুবক। সেখানে গিয়ে গলায় চাকু ধরে তার দু’টি চুড়ি চেন ও কানের দুল ছিনতাই করে নিয়ে যায়। খবর পেয়ে সোনাডাঙ্গা থানার এসআই সুকান্ত ঘটনাস্থলে যান ও ভুক্তভোগীদের কথা শুনে লিখিত অভিযোগ নেন।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অঞ্জন চক্রবর্তী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, হাসপাতালের এক রোগীর স্বজনের নিকট থেকে স্বর্ণালঙ্কার ছিনতাইয়ের খবর শুনেছি। হাসপাতালের চারতলায় বর্তমানে তেমন রোগী না থাকায় এ ঘটনা ঘটে থাকতে পারে। প্রশাসনের সাথে এ ব্যাপরে আলাপ হয়েছে তদন্ত করা হচ্ছে। অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.