খুমেক এ করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে বাবা ও ছেলে ভর্তি 

খুলনা ব্যুরো: করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে একজন পুলিশ সদস্য ও তার বাবাকে খুমেক এ ভর্তি করা হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা আইসোলোশন ইউনিটে গতকাল মঙ্গলবার (২৪ মার্চ) রাত ৯টা ৫০ মিনিটে ভর্তি করা হয় ওই দুুজনকে।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এ টি এম মঞ্জুর মোর্শেদ এ তথ্য নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, রাতে ওই পুলিশ সদস্যকে তার বাবা করোনা সন্দেহে হাসপাতালে নিয়ে আসেন। পুলিশ সদস্যের জ্বর, মাথাব্যথা, সর্দি-কাশি ও গলা ব্যথা রয়েছে। প্রাথমিক পরীক্ষার পর তাকে করোনা ইউনিটে ভর্তি করা হয়। তিনি এই হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হওয়া প্রথম রোগী।

মঞ্জুর মোর্শেদ আরও জানান, ছেলেকে এ অবস্থায় মাগুরা থেকে নিয়ে আসেন ওই বাবা।  চিকিৎসাসহ সেবা দেওয়ার সঙ্গে সম্পৃক্ত থাকার কারণে তাকেও তাৎক্ষণিক করোনা ইউনিটে রাখা হয়েছে। তাদের স্যাম্পল বুধবার সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে। তারা মাগুরা জেলার কাপাশাটি গ্রামের বাসিন্দা।

খুলনা মেট্রোপলিটন পুলিশের সিটি স্পেশাল ব্রাঞ্চের বিশেষ পুলিশ সুপার রাশিদা বেগম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ‌‘ওই পুলিশ সদস্য ছুটি শেষে মাগুরা থেকে খুলনায় আসেন। তার শারীরিক সমস্যার কারণে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সেখানে চিকিৎসকরা প্রাথমিক লক্ষ্মণ দেখে করোনা সন্দেহ করেন। এ কারণে তাকে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে। সঙ্গে তার পিতাকেও সতর্কতামূলকভাবে রাখা হয়েছে।’

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #


Comments are closed, but trackbacks and pingbacks are open.