খুমেকে এক রোগির মৃত্যু, চিকিৎসকদের সন্দেহ করোনায় আক্রান্ত ছিলেন

   খুলনা ব্যুরো: থাইরোডে ক্যান্সারে আক্রান্ত এক রোগি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সাজারি ওয়ার্ডে চিকিতসারত অবস্থায় মৃত্যু হয়েছে। তবে চিকিতসকদের সন্দেহ , তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। তার জ্বর ও শ্বাস কষ্ট ছিলো।
আজ বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে তার মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের সহকারী রেজিষ্ট্রার ডা. সুব্রত সরকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল বুধবার (২৫ মার্চ)  রাত আড়াইটায় থাইরোডে ক্যান্সারে আক্রান্ত এক রোগি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী ওয়ার্ডে ভতি হন।
থাইরোডে অপারেশনের কারণে তার গলায় ইনফেকশন ছড়িয়ে পড়েছিলো। রাতে তাকে চিকিৎসা দেওয়া হয়। আজ বৃহস্পতিবার বেলা দেড়টায় তিনি মারা যান। এসময় তার শরীরে জ্বর ও শ্বাস কষ্ট ছিলো। তিনি নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন।
ডা. সুব্রত সরকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পরিবারের সদস্যরা তাদের জানিয়েছেন, ওই রোগির কিছুদিন আগে ঢাকার মডার্ন হসপিটালে থাইরোডের অপারেশন হয়। অপারেশনের পর তাকে ওই হসপিটালের আইসিইউতে রাখা হয়।
আইসিইউতে থাকা অবস্থায় করোনায় আক্রান্ত এক রোগি মারা যান। পরে ওই হাসপাতাল থেকে সকলকে অন্যত্র পাঠিয়ে দেয়া হয়। তিনি সরাসরি খুলনায় এসে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তার লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.