খুকির যাবতীয় দায়িত্ব নিলো নাভানা গ্রুপ

নিজস্ব প্রতিবেদক: জীবনযুদ্ধে হার না মানা রাজশাহীর নারী পেপার বিক্রেতা জোহরা দিল আফরোজ খুকি। সামাজিক গণমাধ্যমে তার সংগ্রামী জীবনের ভিডিও ভাইরাল হলে সবার নজর পরে তার দিকে।
রাজশাহী জেলা প্রশাসক প্রথমে তার সাহায্যে এগিয়ে আসলে খুকির সংগ্রামী জীবনের কথা পৌছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা জানার পর রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলকে জানানো হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুকির ভালো থাকার জন্য যাবতীয় দায়িত্ব গ্রহণ করেছেন।
এরই ধারাবাহিকতায় নাভানা গ্রুপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে জোহরা দিল আফরোজ খুকির দায়িত্বভার গ্রহণ করেছেন। গতকাল বৃহস্পতিবার (১৯ নভেম্বর) নাভানা গ্রুপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আফজাল নাজিম রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী মেট্টেপলিটন পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিকের সাথে সাক্ষাৎ করে খুকির দায়িত্ব ভার গ্রহণের বিষয়টি জানান।
আফজাল নাজিম জানান, আমরা রাজশাহীর পেপার বিক্রেতার খুকির সংগ্রামী জীবনের কথা সামাজিক যোগাযোগ মাধ্যম, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে জানতে পেরে তাকে সহযোগিতার হাত বাড়ানোর জন্য নাভানা গ্রুপের পক্ষ থেকে আগ্রহ প্রকাশ করি।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এই মহৎ উদ্দেশ্যের সাথে আছেন জেনে আমরা দ্রুত পদক্ষেপ নেই। পরবর্তিতে আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনায় রাজশাহী এসে খুকির সাথে সাক্ষাৎ করে বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক রাজশাহী নানকিং গ্রুপের মালিক মো: এহসানুল হুদা দুলু’র নিকট নগদ অর্থ ৫০ হাজার টাকা প্রদান করেন। মোঃ এহসানুল হুদা দুলু অস্থায়ীভাবে খুকির দেখা শোনার যাবতীয় দায়িত্ব ভার গ্রহণ করেন।
খুকি যতদিন বেঁচে থাকবেন, নাভানা গ্রুপ তার সমস্ত ব্যয়ভার বহন করবে। নাভানা গ্রুপ খুকির হজ্ব পালনের ইচ্ছে পূরণের জন্য যাবতীয় কাগজপত্রাদি ঢাকা নিয়ে গেছেন। সেই সাথে খুকির জীবনের শেষ ইচ্ছে তার মৃত্যুর পর কুষ্টিয়াতে সমাধি প্রদানের জন্যও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: জাহিদুল ইসলাম (শিমুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.