‘খালেদা জিয়া মুক্ত হবেন জনসাধারণ রাস্তায় নামলে’ : আব্দুল্লাহ আল নোমান

বিটিসি নিউজ ডেস্ক: আজ দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে এক মুক্ত আলোচনায় প্রধান অতিথির বক্তৃতায় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, জনসাধারণ রাস্তায় নামলে খালেদা জিয়া মুক্ত হবেন। রাস্তায় না নামলে কোনো আন্দোলনই সফল হবে না। জনসাধারণ যখন রাস্তায় নামবে তখন খালেদা জিয়া মুক্ত হবেন। আমরা জয়লাভ করতে পারবো। আর রাস্তায় নামার নেতৃত্ব বিএনপিকেই দিতে হবে।

তিনি আরও বলেন, খুলনার মতো নির্বাচন আর হতে দেব না ,আমরা ভোটাধিকার ফিরিয়ে আনবো,। এজন্য এই নির্বাচন কমিশনকে বাতিল করে প্রধান নির্বাচন কমিশনারকে ইস্তফা দিয়ে নতুন নির্বাচন কমিশন গঠন করতে হবে। এটা আমাদের লক্ষ্য-আন্দোলনের একটা অংশ।  তিনি বলেন, আমি আগেও বলেছি আওয়ামী লীগ গণতন্ত্রকে ধংস করেও লজ্জাবোধ করে না। এই সরকারকে শায়েস্তা করার জন্য, ভোটাধিকার বাস্তবায়নের জন্য আন্দোলনের কোনো বিকল্প নেই।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, নির্বাহী কমিটির সদস্য আলমগীর হোসেন প্রমুখ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.