খালেদা জিয়ার মুক্তির দাবীতে পঞ্চগড়ে ছাত্রদলের বিক্ষোভ

পঞ্চগড় প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করছে জাতীয়তাবাদী ছাত্রদল পঞ্চগড় জেলা শাখা।
আজ শনিবার (০৪ ডিসেম্বর) বিকাল ৪.০০ টার দিকে জেলা ছাত্রদলের আয়োজনে বিক্ষোভ সমাবেশের মূল কার্যক্রম শুরু হয়।
ছাত্রদলের সমাবেশে পঞ্চগড় জেলা যুবদলের আহবায়ক ফেরদৌস ওয়াহিদ রাসেল, সদস্য সচিব নুরুজ্জামান বাবু,জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের মাসুম,সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিক, যুবদলের দপ্তর সম্পাদক মওদুদ আহম্মেদ, দেবীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক আসাদুজ্জামান সুমন, তেতুলিয়া উপজেলা আহবায়ক নুরুজ্জামান দুলাল, বোদা উপজেলা আহবায়ক রিয়েল প্রধান,সদর উপজেলা আহবায়ক মোজাহার আলী, আটোয়ারী উপজেলা আহবায়ক রাসেলসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে ছাত্রদলের আরেকটি পক্ষ একই সময়ে কলেজ রোড (এল এস ডি) থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।
সমাবেশে নেতৃবৃন্দরা পৃথক পৃথকভাবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের জোর দাবী জানান। দাবী মানা না হলে অচিরেই সরকার পতনের আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.