‘খালেদা জিয়ার মুক্তির জন্য প্রয়োজন ঐক্যবদ্ধ আন্দোলন : দুলু

নাটোর প্রতিনিধি: দেশকে রক্ষা করতে হলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার কোনো বিকল্প নেই। আর গণতন্ত্রের মাতা খালেদা জিয়ার মুক্তি ছাড়া গণতন্ত্র প্রতিষ্ঠা হবে না। তাঁর বিরুদ্ধে মামলায় সাত দিনের মধ্যে জামিন হওয়ার কথা, কিন্তু তা হচ্ছে না। তাই তাঁর মুক্তির জন্য ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে।’ তাকে মুক্ত করতে, গণতন্ত্রকে মুক্ত করতে, বিভেদ ভুলে দলের সব পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে। সবাইকে মনে রাখতে হবে, জুলুম করে অতীতে কেউ ক্ষমতায় টিকতে পারেনি, এই ভোটবিহীন সরকারও পারবে না।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ শুক্রবার (২০ ডিসেম্বর) বেলা ১১টায় নাটোরের নলডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় টেলিকনফারেন্সে এসব কথা বলেন বিএনপির সাংগঠনিক স¤পাদক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু ।

আজ শুক্রবার নাটোরের নলডাঙ্গায় উপজেলার রামশা কাজিপুর এলাকায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আতিকুর রহমা তালুকদার সভাপতিত্বে এ কর্মী সমাবেশ বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য শহিদুল ইসলাম বাচ্চু, দেওয়ান শাহিন, জেলা যুব দলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, উপজেলা বিএনপির সাধারণ স¤পাদক এডভোকেট সাখাওয়াৎ হোসেন, সাংগঠনিক স¤পাদক ও নাটোর পৌরসভার কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ,ওলামা দলের সভাপতি হাফেজ শফিকুল ইসলাম,কৃষক দলের সাভাপতি আবুল কালাম আজাদ,সাধারণ স¤পাদক কাজী বাবলু সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, গণতন্ত্র এখন কারাগারে বন্দী। গণতন্ত্র ফিরিয়ে আনতে তৃণমুল বিএনপিকে অধিকতর গতিশীল ও শক্তিশালী করতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এজন্য দলকে নতুন করে সাজানো হচ্ছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে হলে তুমুল আন্দোলনের বিকল্প নেই।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.