খালেদা জিয়ার চিকিৎসকরা অত্যন্ত উদ্বিগ্ন : মির্জা ফখরুল

ঢাকা প্রতিনিধি: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা অত্যন্ত উদ্বিগ্ন বলে জানিয়েছেন দলটির বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আমমগীর। তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া গত পরশু অত্যন্ত অসুস্থ অবস্থায় হাসপাতালে গেছেন। গতকালও আমি ছিলাম, হাসপাতালে সন্ধ্যার পরে বোর্ড হয়েছে। সেই বোর্ডে ডাক্তাররা অত্যন্ত উদ্বিগ্ন।
আরাফাত রহমান কোকোর ৫৪তম জন্মদিন উপলক্ষে আজ শনিবার (১২ আগস্ট) বনানী কবরস্থানে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে মির্জা ফখরুল এ মন্তব্য করেন।
তিনি আরও বলেন, বোর্ডের চিকিৎসকরা বলছেন, দেশনেত্রীকে যদি অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ করা না হয় তাহলে শেষ পর্যন্ত ঢাকায় বা বাংলাদেশে চিকিৎসা সম্পূর্ণভাবে সম্ভব হবে কি না তারা এখনও নিশ্চিত নন। তাই তারা বারবার বলেছেন, তার চিকিৎসার জন্য তাকে বিদেশে অ্যাডভান্স সেন্টারে পাঠানো উচিত। গতকালও তাদের সঙ্গে আলাপ করে তারা এ কথাই বলেছেন, তাকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানো খুবই দরকার। যে কারণে সারা বাংলাদেশের মানুষ আজকে তার মুক্তির দাবিতে সোচ্চার হয়েছে।
বিএনপির মহাসচিব আরও বলেন, অত্যন্ত পরিকল্পিতভাবে জিয়া পরিবারকে নস্যাৎ করার চেষ্টায় লিপ্ত ছিল ১/১১ সরকার। ওই সরকারের সময় আরাফাত রহমান কোকোর উপর শারীরিকভাবে নির্যাতন করা হয়েছিল। তার কোনো চিকিৎসার ব্যবস্থা করেনি তৎকালীন সরকার। এখনও বর্তমান সরকার জিয়া পরিবারকে নির্মূল করার জন্য ষড়যন্ত্র করে যাচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.