খালেদা জিয়াকে মুক্ত ও দেশ রক্ষার শপথ ঢাকা মহানগর কমিটির

 

ঢাকা প্রতিনিধি: বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির নতুন আংশিক কমিটি দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে। পাশাপাশি তার রুহের মাগফেরাত কামানা করে বিশেষ মোনাজাতও করেছেন তারা।
সম্প্রতি ঢাকা মহানগর উত্তরে সাইফুল আলম নিরবকে আহ্বায়ক আমিনুল হককে সদস্য সচিব এবং ঢাকা মহানগর দক্ষিণে রফিকুল আলম মজনুকে আহ্বায়ক, তানভীর আহমেদ রবিনকে সদস্য সচিব করে আংশিক কমিটি ঘোষণা করে বিএনপি। এই কমিটির নেতাদের নিয়ে আজ শনিবার (১৩ জুলাই) শের-ই বাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে যান দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।
প্রিয় নেতা জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও তার রুহের মাগফেরাত কামনা শেষে মির্জা আব্বাস বলেন, ‘আজ নতুন কমিটি শপথ নিয়েছে, মা মাটি মানুষের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে। কারণ, দেশনেত্রী যখন অসুস্থ থাকে, সারাদেশ তখন অসুস্থ থাকে। এই দেশকে এই অবৈধ সরকারের হাত থেকে মুক্ত করতে হবে-এটা আমাদের শপথ।’
সরকারি চাকরির ক্ষেত্রে সাধারণ শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলন ন্যায্য বলে মনে করেন মির্জা আব্বাস।
এ সময় বিএনপি নেতা আবদুস সালাম, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল, সুলতান সালাউদ্দিন টুকু, সরফত আলী সপু, তাবিথ আউয়াল, যুবদলের আবদুল মোনায়েম মুন্না, নুরুল ইসলাম নয়ন, এসএম জিলানীসহ ঢাকা মহানগর উত্তর দক্ষিণের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: মাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.