খালেদা জিয়াকে জোর করে বন্দি রাখা হয়েছে : রিজভী

ঢাকা প্রতিনিধি: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমানে দেশে কারও কথা বলার স্বাধীনতা নেই। মানুষের সরকার পরিবর্তন করার কোনো অধিকার নেই। এ কঠিন পরিস্থিতিতে বেগম খালেদা জিয়াকে জোর করে বন্দি করে রেখেছে।
তিনি বলেন, তাকে চিকিৎসা সেবা থেকেও বঞ্চিত করা হয়েছে। তিনি এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। শুধু প্রধানমন্ত্রীর প্রতিহিংসার কারণে তিনি বন্দি।
বৃহস্পতিবার (২৭ জুন) বাদ আছর রাজধানীর মোহাম্মদপুরে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় ছদকা হিসেবে খাসি জবাই করে এতিমদের মাঝে গোশত বিতরণ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মো. রফিকুল ইসলাম, মীর সরফত আলী সপু, মাহমুদুর রহমান সুমন, আমিনুল ইসলাম, মাহবুবুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের ডা. জাহেদুল কবির জাহিদ, যুবদলের মেহবুব মাসুম শান্ত, ছাত্রদলের তৌহিদুর রহমান আউয়াল, সুজন মোল্লা, ইমাম হোসেন প্রমুখ।
রিজভী বলেন, দেশে যে ভয়াবহ দুঃশাসন চলছে এ অবস্থায় প্রতিটি মানুষ ভয় ও আতঙ্কের মধ্যে বাস করছে। কয়েকদিন আগে প্রধানমন্ত্রী বলেছেন দেশের জনগণ আমার কাছ থেকে সরে গেলে আমি মারা যাব। আমিও বলছি- আমরা আপনার মৃত্যু চাই না। তবে আপনার সঙ্গে জনগণ নেই। বহু আগেই আপনার দল আওয়ামী লীগের রাজনৈতিক অপমৃত্যু হয়েছে। জনগণ আপনার সরকারের অনাচার অত্যাচারের বিচার চায়। তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন।
এর আগে ঢাকার পশ্চিম মালিবাগের একটি এতিমখানায় দুটি ছাগল জবাই করে এতিমদের দুপুরের খাবারের আয়োজন ও দোয়া মাহফিল হয়। সেখানে রুহুল কবির রিজভী ছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা মীর সরফত আলী সপু, ডা. রফিকুল ইসলাম, তারিকুল আলম তেনজিং, যুবদল নেতা সাঈদ ইকবাল মাহমুদ টিটু, শেখ আব্দুল হালিম খোকন, আহসান উদ্দিন খান শিপন, আসাদুজ্জামান পলাশ, স্বেচ্ছাসেবক দলের সারোয়ার ভুইয়া রুবেল, গোলাম মোর্শেদ রাসেল, ছাত্রদলের ১ নং যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম জিসান প্রমুখ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: মাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.